ট্রাকের ড্যাস বোর্ডে মিলল ১০ কোটি টাকার ‘আইস’, রোহিঙ্গাসহ আটক ২

Looks like you've blocked notifications!
চট্টগ্রামের সাতকানিয়ায় মাদক আইসসহ গ্রেপ্তারকৃত সজল ও রোহিঙ্গা জাহিদ। ছবি : এনটিভি

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় প্রায় ১০ কোটি টাকার ক্রিস্টাল মেথ বা মাদক আইসসহ দুইজনকে আটক করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে মাদকগুলো জব্দ ও তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন বাহারছড়া কচ্ছপিয়া এলাকার ফয়সাল আহমদ প্রকাশ ফজল (২৯) ও হেলপার উখিয়া কুতুপালং ৭ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের জাহিদ আলম (২০)।

আজ শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিকু থানায় সংবাদ সম্মেলন করে এ বিষয়ে বিস্তারিত জানান।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার জানান, গতকাল রাতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক হয়ে প্রায় ১০ কোটি টাকার মাদক পাচারের খবর আসে। রাত ১০টা থেকে গভীর রাত পর্যন্ত চেকপোস্ট বসিয়ে অপেক্ষায় থাকে একদল পুলিশ সদস্য। রাত ২টার দিকে কক্সবাজার থেকে ঢাকাগামী একটি মিনি ট্রাক চেকপোস্টে থামায় পুলিশ। এ সময় গাড়িটি থামিয়ে ফোনে কথা বলার ভান করে চালক পালানোর চেষ্টা করে। পুলিশ সেখান থেকে চালক ফয়সাল আহমদ প্রকাশ ফজল ও হেলপার রোহিঙ্গা জাহিদ আলমকে আটক করে। পরে তল্লাশি চালিয়ে গাড়ির সামনের এয়ার কুলারের ড্যাস বোর্ডের ভেতর থেকে দুই কেজি ক্রিস্টাল মেথ বা মাদক আইস জব্দ করে।

জব্দকৃত মাদকের আনুমানিক মূল্য ১০ কোটি টাকা বলে জানায় পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিকু আরও বলেন, ‘আমরা এই ভয়ঙ্কর মাদকের উৎস ও গন্তব্য সম্পর্কে জানতে চেষ্টা করছি। আটক মাদক কারবারীদের বিরুদ্ধে সাতকানিয়া থানায় সংশ্লিষ্ট আইনে মামলা করা হয়েছে।’

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ার হোসেন বলেন, ‘পুলিশ মাদক কারবারীদের গ্রেপ্তারে সব সময় সচেষ্ট রয়েছে। তারই অংশ হিসেবে আজকে আমরা একটি আধুনিক ও ভয়ানক মাদকের চালান জব্দ করতে পারলাম।’

মাদকের তথ্য দিয়ে সহায়তা করার জন্য সবার প্রতি অনুরোধ জানান ওসি।