ঠাকুরগাঁওয়ে গণসংবর্ধনায় সিক্ত সাফ জয়ী সোহাগী ও স্বপ্না

Looks like you've blocked notifications!
ঠাকুরগাঁওয়ে সাফজয়ী সোহাগী কিসকু ও স্বপ্না রাণীকে আজ শনিবার দুপুরে গণসংবর্ধনা দেওয়া হয়। ছবি : এনটিভি

সাফ নারী চ্যাম্পিয়নশিপে বিজয়ী দুই নারী ফুটবলার সোহাগী কিসকু ও স্বপ্না রাণীকে ঠাকুরগাঁওয়ে গণসংবর্ধনা দেওয়া হয়েছে। আজ শনিবার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ গণসংবর্ধনার আয়োজন করা হয়।

গণসংবর্ধনায় জেলা প্রশাসক, জেলা ক্রীড়া সংস্থাসহ জেলার বিভিন্ন ক্রীড়া, সামাজিক ও রাজনৈতিক সংগঠনগুলো দুই নারী ফুটবলারকে উষ্ণ অভ্যর্থনা দেন। এ ছাড়াও তাদের জেলা প্রশানের পক্ষ থেকে ৫০ হাজার করে এক লাখ টাকা ও জেলা ক্রীড়া সংস্থা থেকে ২৫ হাজার করে ৫০ হাজার টাকা দেওয়া হয়।

অনুষ্ঠানে জেলা প্রশাসক মাহবুবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।

এ সময় সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেন, ‘নারী ফুটবল দল চমক দেখিয়েছে। দলে আমাদের জেলার দুজন নারী রয়েছে। আমরা তাদের জন্য গর্বিত। এ সংবর্ধনার আয়োজনের মধ্য দিয়ে তারা আরও সামনে এগিয়ে যাবে। সেই সঙ্গে তারা যাতে আরও এগিয়ে যায় সে ব্যবস্থা নেওয়া হবে।’

এর আগে শনিবার সকালে নিজ বাড়ি থেকে ঢাক-ঢোল বাজিয়ে গাড়িবহরে করে সোহাগী ও স্বপ্নাকে নিয়ে আসা হয় গণসংবর্ধনায়।

বিশেষ অতিথির বক্তব্য দেন পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন, জেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ সাদেক কুরাইশী, ঠাকুরগাঁও পৌরসভার মেয়র আঞ্জুমান আরা বেগম বন্যা, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু প্রমুখ।