ডিজিটাল বাংলাদেশ মানে সবক্ষেত্রে সার্বিক উন্নয়ন : মোস্তফা জব্বার

Looks like you've blocked notifications!
আজ বৃহস্পতিবার নেত্রকোনা জেলা প্রশাসন আয়োজিত সার্কিট হাউজে ‘মুজিববর্ষ’ উদযাপন উপলক্ষে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য দেন ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তফা জব্বার। ছবি : এনটিভি

ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তফা জব্বার বলেছেন, ডিজিটাল বাংলাদেশ মানে শুধু ফেইসবুক, স্মার্টফোন, ল্যাপটব ব্যবহার বা নিজেকে বড় করে দেখার বিষয় নয়। ডিজিটাল বাংলাদেশ মানে শিক্ষা, কৃষি, শিল্প, যোগাযোগ, মৎস্য সম্পদ ও অবকাঠামো উন্নয়নসহ দেশের সবক্ষেত্রে সার্বিক উন্নয়ন।

আজ বৃহস্পতিবার নেত্রকোনা জেলা প্রশাসন আয়োজিত সার্কিট হাউজে মুজিববর্ষ উদযাপন উপলক্ষে অনুষ্ঠিত এক সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন। জেলা প্রশাসক মঈনউল ইসলামের সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়।

মোস্তফা জব্বার আরো বলেন, বাংলাদেশ এখন তলাবিহীন ঝুড়ি নয়, বাংলাদেশ এখন উন্নয়নশীল দেশের পথে এগিয়ে চলছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, মুজিববর্ষে বাংলাদেশের কেউ গৃহহীন থাকবে না। সরকার গৃহহীনদের যাচাই-বাছাই করে গৃহ নির্মাণ করে দিচ্ছে।

সভায় সমাজকল্যাণ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু বলেন, মুজিববর্ষ উপলক্ষে নেত্রকোনায় সব সরকারি দপ্তরে সমন্বিত ব্যাপক সামাজিক ও উন্নয়ন কর্মসূচির পরিকল্পনা নেওয়া হয়ছে।

সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক ও নেত্রকোনা-৩ আসনের সংসদ সদস্য অসীম কুমার উকিল, ভারপ্রাপ্ত পুলিশ সুপার এস এম আশরাফুল আলম, নেত্রকোনা পৌরসভা মেয়র নজরুল ইসলাম খান, অতিরিক্ত জেলা প্রশাসক সাবিহা সুলতানা, খালিয়াজুরী উপজেলা পরিষদ চেয়ারম্যান কিবরিয়া জব্বার, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক নূর খান মিঠু, দপ্তর সম্পাদক মাজহারুল ইসলাম, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার নুরুল আমিন প্রমুখ

সভায় জেলা সদরসহ ১০ উপজেলার সরকারি কর্মকর্তা ও স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।