ঢাকাগামী নৈশকোচসহ কয়েকটি পরিবহণে গণডাকাতি

Looks like you've blocked notifications!
ভোলাহাট থানা। ছবি : সংগৃহীত

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলায় ঢাকাগামী তিনটি যাত্রীবাহী নৈশকোচসহ কয়েকটি পরিবহণে ডাকাতি হয়েছে। উপজেলার সোনাতলা ফলিমারি বিলের কাছে ভোলাহাট-শিবগঞ্জ সড়কে গতকাল সোমবার রাত ৮টার দিকেএ ডাকাতির ঘটনা ঘটে। এ সময় ডাকাতেরা যাত্রীদের স্বর্ণালঙ্কারসহ নগদ অর্থ নিয়ে যায়।

পুলিশ ও স্থানীয়রা জানান, গতকাল রাত ৮টার দিকে চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলা থেকে তিনটি নৈশকোচ সোনাতলা ফলিমারি বিলের কাছে এলে সংঘবদ্ধ ডাকাতদল সড়কে ব্যারিকেড দিয়ে গতিরোধ করে। পরে ডাকাতদলের ১২ থেকে ১৫ জন সদস্য দেশীয় ধারালো অস্ত্র নিয়ে বাসে উঠে যাত্রীদের জিম্মি করে স্বর্ণালঙ্কার ও নগদ অর্থ ডাকাতি করে নিয়ে যায়। এ ঘটনায় পাঁচ থেকে ছয় জন যাত্রী আহত হন।

যাত্রীরা বলছেন, ওই ডাকাতদল নৈশকোচ ছাড়াও প্রায় ঘণ্টাব্যাপী দু-একটি ট্রাক ও মোটরসাইকেল আরোহীদের টাকা-পয়সা ছিনিয়ে নেয়।

ভোলাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিলের মধ্যে নির্জন সড়কে ডাকাতেরা প্রথমে একটি ট্রাক আটকে রাখে। এরপর সেটি দিয়ে সড়কে ব্যারিকেড তৈরির পর বাসে ডাকাতি করে সটকে পড়ে। ডাকাতি হওয়া মালামাল উদ্ধারসহ ডাকাতদের আটক করতে পুলিশি অভিযান চলছে বলে জানিয়েছেন ওসি।