ঢাকায় অপহৃত নারী রাজশাহী থেকে উদ্ধার

Looks like you've blocked notifications!

ঢাকা থেকে অপহৃত এক নারীকে রাজশাহী থেকে উদ্ধার করেছে সিরাজগঞ্জ র‌্যাব ১২-এর সদস্যরা। আজ রোববার সিরাজগঞ্জ র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ১২-এর কার্যালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, গত ৯ জুন চাঁদপুর জেলার বাবুরহাট থেকে এক নারী ঢাকার মিরপুর-১ নম্বর সেকশনে যাচ্ছিলেন। তিনি সদরঘাট টু মিরপুর রুটের তানজিল পরিবহণে ওঠার পর তাঁর স্বামীর সঙ্গে মোবাইল ফোনে কথা বলেন। এরপর থেকে তাঁর ফোনটি বন্ধ পাওয়া যায়। পরে তাঁর স্বামী অনেক খোঁজাখুঁজি করে তানজিল পরিবহণের বাস কাউন্টারে যোগাযোগ করেন। সেখানেও কোনো সন্ধান না পেয়ে চাঁদপুর সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। চাঁদপুর সদর মডেল থানার পুলিশ নারীর অবস্থান সিরাজগঞ্জ জেলায় বলে জানায়। এ বিষয়ে নারীর পরিবার সিরাজগঞ্জ র‌্যাব-১২ কাছে উদ্ধারের আবেদন করে।

এরই পরিপ্রেক্ষিতে র‌্যাব ১২-এর অ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমানের নেতৃতে র‌্যাব ১২-এর সদর কোম্পানি আধুনিক তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে উদ্ধারকাজ শুরু করে। গতকাল দুপুরে রাজশাহী মহানগরের মতিহার থানা এলাকা থেকে ওই নারীকে উদ্ধার করে র‍্যাব। পরবর্তী সময়ে তাঁকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। অপহরণকারী চক্রের সদস্যদের আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।