তৃতীয় দফা রিমান্ড শেষে আবার আদালতে পরী মণি

Looks like you've blocked notifications!
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে হওয়া মামলায় অভিনেত্রী পরী মণির জামিন ও রিমান্ড শুনানির জন্য গত বৃহস্পতিবার আদালতে হাজির করা হয়। ছবি : মোহাম্মদ ইব্রাহিম

রাজধানীর বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় তৃতীয় দফায় এক দিনের রিমান্ড শেষে চিত্রনায়িকা পরী মণিকে আদালতে হাজির করা হয়েছে।   পরী মণিকে আজ শনিবার বেলা ১১টা ৫০ মিনিটে একটি মাইক্রোবাসে করে আদালতে নেয় পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। তাঁকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের (সিএমএম) হাজতখানায় রাখা হয়। মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত চিত্রনায়িকা পরীমণিকে কারাগারে আটক রাখার আবেদন করেছেন তদন্ত কর্মকর্তা সিআইডি।

এর আগে গত বৃহস্পতিবার ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলাম পরী মণিকে এক দিনের রিমান্ড দেন। সে দিনই পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) রিমান্ড কার্যকর করতে পরী মণিকে নিয়ে যায়।

গত ৪ আগস্ট রাজধানীর বনানীর বাসা থেকে চিত্রনায়িকা পরী মণিকে বিপুল মাদকসহ গ্রেপ্তার করে র‍্যাব। পরদিন তাঁর বিরুদ্ধে বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়। এরপর গত ৫ আগস্ট তাঁকে চার দিনের রিমান্ডে নেয় পুলিশ। সেই রিমান্ড শেষে গত ১০ আগস্ট বনানী থানার মামলায় পরী মণির দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাস।