তেলুগু পরিচ্ছন্নতাকর্মীদের মাঝে যুবলীগের কম্বল বিতরণ

Looks like you've blocked notifications!
রাজধানীতে তেলুগু পরিচ্ছন্নতাকর্মীদের মাঝে কম্বল ও মাস্ক বিতরণ করেন যুবলীগের নেতৃবৃন্দ, ছবি : সংগৃহীত

রাজধানীতে অসহায় তেলুগু পরিচ্ছন্নতাকর্মীদের মাঝে স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দূরত্ব বঝায় রেখে কম্বল ও মাস্ক বিতরণ করেন ঢাকা দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু। গতকাল বৃহস্পতিবার যাত্রাবাড়ী থানার ধলপুরের ১৪ নং আউটফল তেলুগু কমিউনিটি কলোনিতে তিনি এই কম্বল ও মাস্ক বিতরণ করেন।

কম্বল বিতরণকালে গাজী সারোয়ার হোসেন বাবু বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে  বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের আহ্বানে পিছিয়েপড়া, অসহায় তেলুগু পরিচ্ছন্নতাকর্মীদের মাঝে শীতের উপহার হিসেবে কম্বল ও স্বাস্ব্য সুরক্ষার জন্য মাস্ক নিয়ে এসেছি।’

বাবু আরও বলেন, দেশের যে কোন সংকটে প্রধানমন্ত্রীর নির্দেশে যুবলীগ চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে যুবলীগের নেতাকর্মীরা অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। বিশেষ করে করোনাকালীন সময়ে যুবলীগের কর্মকাণ্ড সাধারণ মানুষের কাছে বিশেষ প্রশংসা লাভ করে এবং সংগঠন হিসেবে মানবিক যুবলীগে রূপান্তরিত হয়। তেলুগুরা প্রায় দুশ বছর ধরে বাংলাদেশে বসবাস করছে। তারা আদি পরিচ্ছন্নতাকর্মী। তেলুগুসহ সকল পিছিয়ে পড়া জনগোষ্ঠীর কল্যাণে কাজ করছে আওয়ামী লীগ সরকার। শেখ হাসিনা আছে বলেই বাংলাদেশে বসবাসরত পিছিয়ে পড়া বিভিন্ন জনগোষ্ঠী সুযোগ-সুবিধা ভোগ করতে পারছে। তারই ধারাবাহিকতায় যুবলীগ আপনাদের পাশে সবসময় আছে ও থাকবে।

এসময় উপস্থিত ছিলেন সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও দক্ষিণ যুবলীগ নেতা কাউসার হক, যুবলীগ নেতা অপু আহমেদ পিন্টু, আউটফল তেলুগু কমিউনিটি কলোনি সমাজ উন্নয়ন পরিষদের যুগ্ম কোষাধ্যক্ষ এস পিটার বিশ্বাস প্রমুখ।