তৈমূরের নির্বাচনি প্রচারণায় কণ্ঠশিল্পী আসিফ আকবর

Looks like you've blocked notifications!
নাসিক নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের প্রচারণায় কণ্ঠশিল্পী আসিফ আকবর। ছবি : সংগৃহীত

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের নির্বাচনি প্রচারণায় অংশ নিলেন কণ্ঠশিল্পী আসিফ আকবর। আজ বুধবার দুপুরে নগরীর ১২ নম্বর ওয়ার্ড খানপুর এলাকায় তৈমূরের সঙ্গে গণসংযোগে যোগ দেন তিনি। এ সময় শত শত নগরবাসী তাঁকে এক নজর দেখার জন্য ভিড় করেন। মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী ও স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলমের মধ্যে রেশারেশি নেই জেনে এসময় আসিফ আকবর সন্তোষ প্রকাশ করেন।

কণ্ঠশিল্পী আসিফ আকবর বলেন, আমরা দুর্নীতিবাজ আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধে একটা প্রতিরোধ গড়ে তুলতে চাই। আপনারা সকলে ভোটকেন্দ্রে যাবেন। দিনের ভোট যেন রাতে না হয়। ভোটকেন্দ্র পাহারা দেবেন। আপনারা হাতি মার্কায় ভোট দিয়ে তৈমূর আলমকে বিজয়ী করে ঘরে ফিরবেন। জনগণ ঠিকমত ভোট দিতে পারলে নৌকা হারবে।

এসময় আসিফ আকবর আরও বলেন, ‘জুলুমবাজ সরকারের বিরুদ্ধে তৈমূর আলম খন্দকারকে দাঁড় করিয়ে বাংলাদেশে একটা দৃষ্টান্ত স্থাপন করতে পারি যে, হ্যাঁ নির্বাচন নারায়ণগঞ্জে হয়েছে এবং তাঁদের যে কার্যকলাপ এটা নারায়ণগঞ্জ থেকে প্রতিবাদ শুরু হবে। এ নির্বাচনের মাধ্যমে সুষ্ঠু নির্বাচনের পরিবেশ সৃষ্টি করতে হবে। যাতে বাংলাদেশ দেখে ভবিষ্যতে যে নির্বাচন হবে, সে নির্বাচনেও যাতে রাতে ভোট না হয়। যাতে দিনে মানুষ ভোট দিতে পারে। আপনাদের কাছে অনুরোধ থাকবে ১৬ তারিখ কেন্দ্রে যাবেন, কেন্দ্র পাহারা দিবেন এবং আমাদের কাউন্সিলর পদপ্রার্থী যারা আছেন, তাঁরাসহ তাঁদের নেতাকর্মী যাবেন এবং শেষ পর্যন্ত ভোটকেন্দ্র পাহারা দিবেন।’