থার্মেক্স গ্রুপের সহকারী মহাব্যবস্থাপককে কুপিয়ে জখম

Looks like you've blocked notifications!
ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে গতকাল শুক্রবার রাতে প্রতিপক্ষের হামলায় আহত মাহবুবুল আলম। ছবি : এনটিভি

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় মাহবুবুল আলম (৪০) নামের এক ব্যক্তিকে কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন। গতকাল শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার খাড়াসার গ্রামে এ ঘটনা ঘটে।

আহত মাহবুবুল আলম ওই গ্রামের আব্দুর রউফের ছেলে। মাহবুবুল নরসিংদীর থার্মেক্স গ্রুপের সহকারী মহাব্যবস্থাপক। তাঁর বড় ভাই মাসুদ আলম জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) যুগ্ম পরিচালক।

আহত মাহবুবুল আলমের ভাই মো. রুবেল বলেন, ‘গতকাল ছুটিতে মাহবুবুল আলম গ্রামের বাড়িতে আসেন। খাড়াসার গ্রামের বাসিন্দা জাকির হোসেনের সঙ্গে মাহবুবুলের পরিবারের বিরোধ চলে আসছিল। এরই জেরে গতকাল রাতে ছেলেকে সঙ্গে নিয়ে উপজেলার বড়তক্ষা গ্রামে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হলে অতর্কিতভাবে মাহবুবুলের ওপর হামলা চালায় জাকির হোসেন, রোস্তম ও তাঁর লোকজন। হামলাকারীরা ধারালো অস্ত্র দিয়ে মাথায় কোপ দিলে গুরুতর আহত হন মাহবুবুল।’

পরে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে সদর হাসপাতালে পাঠালে চিকিৎসক আশঙ্কাজনক অবস্থায় তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ বিষয়টি নিশ্চিত করে জানান, হামলার ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা চলছে।