দরিদ্রদের মাঝে খাদ্য বিতরণ করবে মহানগর বিএনপি

Looks like you've blocked notifications!
বিএনপির লোগো। ছবি : সংগৃহীত

সাবেক রাষ্ট্রপতি শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বীর উত্তমের ৪১তম জিয়াউর রহমানের শাহাদাতবার্ষিকী উপলক্ষে রাজধানীর বিভিন্ন স্থানে দোয়া ও দরিদ্রদের মাঝে খাদ্য এবং বস্ত্র বিতরণ করা হবে। আগামীকাল সোমবার সকাল সাড়ে ১০টায় শেরেবাংলা নগরে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের সমাধিতে জিয়ারত শেষ করে এ কর্মসূচি শুরু হবে। 

বিএনপির পক্ষ থেকে জানানো হয়েছে—ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির পক্ষ থেকে ২৪টি থানার ৪০ স্থানে দোয়া ও দরিদ্রদের মাঝে খাদ্য, বস্র বিতরণ করা হবে। এছাড়া উত্তর বিএনপির ২৬টি থানাধীন ৭১টি ওয়ার্ডে খাদ্য ও বস্ত্র বিতরণ করবে।

খাদ্য বিতরণ কর্মসূচিতে অংশ নেবেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং  দলের জ্যেষ্ঠ নেতারা । 

প্রথমে সুগন্ধা কমিনিউটি সেন্টার ধানমণ্ডি মেডিনোভার সামনে খাদ্য বিরতণ শুরু হবে। পরে হাইকোর্ট মাজার আইনজীবি ফোরাম, নয়াপল্টন কেন্দীয় কার্যালয় সামনে, বিএনপি স্হায়ী কমিটি সদস্য মির্জা আব্বাস বাড়ী'র সামনে শাহজাহানপুর, সেখান থেকে সোজা উত্তরা পশ্চিম জোনে গিয়ে বিতরণ হবে খাদ্য। 

এ ছাড়া ঢাকা মহানগর উত্তর বিএনপির পক্ষ থেকে ২৬টি থানাধীন ৭১টি ওয়ার্ডে খাদ্য ও বস্ত্র বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হবে। 

উত্তরা পশ্চিম জোনের ১ ও ৫১ নং ওয়ার্ডে (উত্তরা পশ্চিম থানা) অনুষ্ঠিতব্য কর্মসূচির উদ্বোধন করবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। 

উত্তর বাংলাদেশ মেডিকেল পার হয়ে জমজম টাওয়ারের কাছাকাছি উত্তরা পূর্ব জোন ৪৮ নং ওয়ার্ড দক্ষিণখান খলিল চেয়ারম্যানের বাড়ির সামনে খাদ্য বিতরণ কর্মসূচিতে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সঙ্গে থাকবেন ঢাকা উত্তর মহানগর বিএনপির আহ্বায়ক, সদস্য সচিবসহ স্হানীয় নেতারা।