দাঁড়িয়ে থাকা গাড়িতে মাইক্রোর ধাক্কা, র‍্যাব সদস্যসহ নিহত ২

Looks like you've blocked notifications!
গাজীপুরে র‍্যাবের গাড়িতে মাক্রোবাসের ধাক্কায় আহত র‍্যাব সদস্যদের ঢাকা সিএমএইচে নেওয়া হচ্ছে। ছবি : এনটিভি

গাজীপুর সদর উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভবানীপুর এলাকায় মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা বিকল গাড়িতে একটি মাইক্রোবাসের ধাক্কায় র‍্যাব-৪ এর এক সদস্যসহ দুইজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন তিন র‍্যাব সদস্যসহ এক মোটর মেকানিক। আজ বুধবার সকাল ৯টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত সার্জেন্ট মো. খায়রুল ইসলাম র‍্যাব-৪-এর সদস্য বলে জানিয়েছেন সঙ্গে থাকা র‍্যাবের উপপরিদর্শক (এসআই) রাকিব। এ ঘটনায় লিটন মিয়া নামের এক মোটর মেকানিক নিহত হয়েছেন।

এ ঘটনায় আহত হলেন গাড়িতে থাকা র‍্যাব-৪ সদস্য সিনিয়র ওয়ারেন্ট অফিসার মো. শরীফুল ইসলাম, সৈনিক মো. আতিক, করপোরাল প্রদীপ কুমার ও মিস্ত্রী রিফাত (২০)।

এসআই রাকিব জানান, আজ বুধবার সকালে শ্রীপুর যাওয়ার পথে র‍্যাব-৪-এর একটি গাড়ি গাজীপুর সদর উপজেলার ভবানীপুর এলাকায় গিয়ে পৌঁছালে হঠাৎ বিকল হয়ে পড়ে। পরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে দাঁড় করিয়ে স্থানীয় মেকানিক রিফাত ও লিটনকে ডেকে নিয়ে মেরামত করা হচ্ছিল।

এ সময় পেছন থেকে অপর একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে র‍্যাবের ওই গাড়িতে ধাক্কা দেয়। এতে গাড়িতে থাকা চার র‍্যাব সদস্য ও দুই মেকানিক গুরুতর আহত হন। পরে তাদের চিকিৎসার জন্য মাওনা চৌরাস্তার আল হেরা মেডিকেল সেন্টারে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক সার্জেন্ট খায়রুল ইসলামকে মৃত ঘোষণা করেন।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামার হোসাইন জানান, আহতদের স্থানীয় আল হেরা মেডিকেল সেন্টারে প্রাথমিক চিকিৎসার পর বেলা পৌনে ১১টার দিকে দুটি হেলিকপ্টারে ঢাকার সিএমএইচ-এ পাঠানো হয়েছে।

আল হেরা মেডিকেল সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক ডা. হুমায়ুন কবির খান জানান, চার র‍্যাব সদস্যকে আহত ও এক সদস্যকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। পরে আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানোর পরামর্শ দেওয়া হয়।

এ ব্যাপারে র‍্যাবের কোনো কর্মকর্তা আনুষ্ঠানিক কোনো বক্তব্য পাওয়া যায়নি।