দুই কিশোরী ধর্ষণ মামলায় পাঁচ জনের দুই দিনের রিমান্ড

Looks like you've blocked notifications!
ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় গারো সম্প্রদায়ের দুই কিশোরী ধর্ষণ মামলায় গ্রেপ্তার পাঁচ জনকে শনিবার আদালতে নেওয়া হয় –এনটিভি

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় গারো সম্প্রদায়ের দুই কিশোরী ধর্ষণ মামলায় গ্রেপ্তার পাঁচ জনের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল শনিবার বিকেলে অবকাশকালীন জ্যেষ্ঠ বিচারিক হাকিম মনিরুজামানের আদালতে সাত দিনের আবেদন করলে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন তিনি।

রিমাণ্ডপ্রাপ্তরা হলেন-শরীফ মিয়া (২০), মিজানুর রহমান (২২), মিয়া হোসেন (২৯), আব্দুল হামিদ (২৯) ও রুকন মিয়া (২১)।

মামলার তদন্ত কর্মকর্তা ও হালুয়াঘাট থানার ওসি তদন্ত ইমরান আল হোসাইন তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, শনিবার দিবাগত রাতে ময়মনসিংহ ও গাজীপুর জেলার বিভিন্ন স্থান অভিযান চালিয়ে এজারভুক্ত চার জন এবং সন্দেহভাজন একজনকে গ্রেপ্তার করে জেলা গোয়েন্দা শাখা ও হালুয়াঘাট থানা পুলিশ। পরে তাদেকে রিমান্ডে নিতে আবেদন করেন তদন্ত কর্মকর্তা।

২৭ ডিসেম্বর রাতে হালুয়াঘাটের গাজিরভিটা এলাকায় বিয়ে বাড়ি থেকে নিজ বাড়িতে ফেরার পথে দুই আদিবাসী কিশোরীকে সংঘবদ্ধভাবে ধর্ষণ করে আসামিরা। এঘটনায়  ৩০ ডিসেম্বর ১০ জনকে আসামী করে মামলা করেন এক শিক্ষার্থীর বাবা। তবে এখনো অধরা রমজান আলী (২১), কাউসার (২১), আসাদুল (১৯), শরীফুল ইসলাম (২১), মামুন (২০)।

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শফিকুল ইসলাম জানান, গ্রেপ্তার পাঁচ জনকে গোয়েন্দা পুলিশের হেফাহতে জিজ্ঞাসাবাদ চলছে। তারা গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।