দুই দিনের সফরে গোপালগঞ্জ যাচ্ছেন প্রধানমন্ত্রী

Looks like you've blocked notifications!
প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ফাইল ছবি

দুই দিনের সফরে গোপালগঞ্জে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামী ২৪ ও ২৫ ফেব্রুয়ারি (শুক্র ও শনিবার) তিনি তাঁর নিজ নির্বাচনি এলাকা টুঙ্গিপাড়া-কোটালীপাড়া সফর করবেন।

প্রধানমন্ত্রীর সফরকে সফল করতে স্থানীয় প্রশাসন ও দলীয় নেতাকর্মীরা দিনরাত পরিশ্রম করে চলেছেন। নিরাপত্তা নিশ্চিত করতে গড়ে তোলা হয়েছে নিশ্ছিদ্র বলয়।

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে কোটালীপাড়া ও টুঙ্গিপাড়া এলাকায় নানা উন্নয়ন কাজ করা হচ্ছে। বিভিন্ন স্থানে টাঙানো হচ্ছে প্রধানমন্ত্রী ও জাতির পিতার ছবিসহ নানান রঙের ব্যানার-ফেস্টুন।  

আগামী শনিবার (২৫ ফেব্রুয়ারি) কোটালীপাড়া উপজেলার ভাঙ্গারহাট তালিমপুর-তেলিহাটি (টিটি) হাই স্কুল মাঠে আওয়ামী লীগের জনসভা। তাই এর আগের দিন শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) তিনি ঢাকা থেকে টুঙ্গিপাড়ায় এসে রাত্রি যাপন করবেন। 

গোপালগঞ্জ পৌঁছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা জানাবেন।

সফরের দ্বিতীয় দিন শনিবার প্রধানমন্ত্রী তাঁর নির্বাচনি এলাকা কোটালীপাড়ার টিটি হাই স্কুল মাঠে জনসভায় বক্তব্য দেবেন। এই জনসভাকে ঘিরে স্থানীয়দের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা লক্ষ করা যাচ্ছে। 

দীর্ঘ প্রায় সাড়ে চার বছর পর প্রধানমন্ত্রী কোটালীপাড়ায় যাচ্ছেন। যে কারণে তাঁর নির্বাচনি এলাকার মানুষের মধ্যে আনন্দের বন্যা বয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রীকে এক নজর দেখার অপেক্ষায় লাখো জনতা। কোটালীপাড়াসহ গোপালগঞ্জ জেলার আশপাশের জেলা থেকেও হাজার হাজার নেতাকর্মী এ জনসভায় যোগ দেওয়ার অপেক্ষায় রয়েছেন।