দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে স্কুলছাত্র নিহত

Looks like you've blocked notifications!
পঞ্চগড়ে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের পর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সদস্যদের উদ্ধার অভিযান। ছবি : এনটিভি

পঞ্চগড়ে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নজরুল ইসলাম (১৬) নামে  দশম শ্রেণির এক ছাত্রের মৃত্যু হয়েছে। আজ রোববার বিকেলে আটোয়ারী উপজেলার তোড়িয়া ইউনিয়নের মুন্সিপাড়া সড়কে এই দুর্ঘটনা ঘটে।  

নজরুল ইসলামের বাড়ি আটোয়ারী উপজেলার তোড়িয়া ইউনিয়নের কাটালি ভেদুপাড়া গ্রামে। সে ওই গ্রামের মরিচ ব্যবসায়ী বুধু মোহাম্মদের ছেলে। স্থানীয় ডুংডুংগি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

এই ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। আহতরা হলেন উপজেলার কাটালি গ্রামের আশরাফুলের ছেলে হাসিবুল ইসলাম (১৬), ঠাকুরগাঁও জেলার ঘনিবিষ্টপুর গ্রামের ইউসুফ আলীর ছেলে সাব্বির হোসেন (৩০), রাজগাঁও গ্রামের আমিরুল ইসলামের ছেলে সারওয়ার হোসেন (২৭)।

স্থানীয়রা জানায়, নজরুল ইসলাম তার এক বন্ধুকে নিয়ে মোটরসাইকেলে আটোয়ারী বাজারে আসছিল। এদিকে অপর একটি মোটরসাইকেলে সাব্বির তার দুই বন্ধুকে নিয়ে রুহিয়া থেকে নদীডাঙ্গি গ্রামে যাচ্ছিল। পথিমধ্যে মুন্সিপাড়া সড়কে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে চারজন আহত হয়। এ সময় নজরুলের মাথা ও মুখে গুরুতর যখম হয়।

আটোয়ারী উপজেলা ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সদস্যরা স্থানীয়দের সহযোগিতায় তাদের চারজনকে উদ্ধার উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. হুমায়ুন কবির নজরুলকে মৃত ঘোষণা করেন। অপর তিনজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে স্থানান্তর করা হয়।

আটোয়ারি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সোহেল রানা জানান, ঘটনাস্থল থেকে দুটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। নজরুলের মরদেহ শনাক্ত করে পরিবারের হেফাজতে দেওয়া হয়েছে। নিহত নজরুলের পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনি ব্যবস্থা নেওয়া হবে।