দুর্গম পাহাড়ে গিয়ে ঈদ উপহার দিলেন সেনাপ্রধান

Looks like you've blocked notifications!
সেনাপ্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ আজ বুধবার রাঙামাটির ধূপশীল ক্যাম্পে গিয়ে সেনা সদস্যদের ঈদ উপহার দেন। ছবি : আইএসপিআর

পার্বত্য চট্টগ্রামের দুর্গম পাহাড়ে গিয়ে দায়িত্বরত সেনা সদস্যদের সঙ্গে ঈদুল আজহার শুভেচ্ছা বিনিময় করেছেন সেনাবাহিনীর প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ। তিনি সেনা সদস্যদের মধ্যে ঈদ উপহারও বিতরণ করেন।

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে আজ বুধবার পার্বত্য চট্টগ্রামের রাঙামাটি রিজিয়নের ধূপশীল আর্মি ক্যাম্প ও বান্দরবান রিজিয়নের রুমা জোন পরিদর্শন করেন সেনাপ্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ। সেনাপ্রধান ধূপশীল আর্মি ক্যাম্পে পৌঁছালে তাঁকে অভ্যর্থনা জানান ২৪ পদাতিক ডিভিশনের জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) মেজর জেনারেল মো. সাইফুল আবেদীন।

সেনাপ্রধান রাঙামাটির ধূপশীল সেনা ক্যাম্প ও বান্দরবানের রুমা জোন সদরের সব সদস্যের সঙ্গে ঈদের শুভেচ্ছা ও কুশলাদি বিনিময় করেন। এ সময় তিনি সেখানে কর্মরত সেনা সদস্যদের মধ্যে ঈদ উপহারও বিতরণ করেন। পরে তিনি বিভিন্ন পদবির সেনা সদস্যদের পার্বত্য চট্টগ্রামের নিরাপত্তা নিশ্চিত করার পাশাপাশি করোনা মহামারির কারণে সৃষ্ট চলমান সংকট মোকাবিলায় সরকার ঘোষিত বিধিনিষেধ যথাযথভাবে পালনে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছে। বিজ্ঞপ্তিতে জানানো হয়, সেনাপ্রধান উভয় ক্যাম্পেই গাছের চারা রোপণ করেন এবং রুমা জোন সদরে সদস্যদের সঙ্গে ঈদ উপলক্ষে আয়োজিত প্রীতিভোজে অংশ নেন।

সেনা ক্যাম্প পরিদর্শনকালে জিওসি ২৪ পদাতিক ডিভিশন ছাড়াও সেনাসদরের ঊর্ধ্বতন কর্মকর্তা, রাঙামাটি রিজিয়ন ও রুমা জোনের অন্য সেনা কর্মকর্তারা উপস্থিত ছিলেন।