দুর্গাপুরে পাওনা ভাড়া নিয়ে দ্বন্দ্বে আহত অটোরিকশাচালকের মৃত্যু

Looks like you've blocked notifications!
নেত্রকোনার দুর্গাপুরে পাওনা ভাড়ার টাকা নিয়ে দ্বন্দ্বের জেরে আহত হয়ে মৃত্যবরণ করা অটোরিকশাচালক মোশারফ। ছবি : এনটিভি

নেত্রকোনার দুর্গাপুরে পাওনা ভাড়ার টাকা নিয়ে দ্বন্দ্বের জেরে যাত্রীর চড়-থাপ্পড় ও কিল-ঘুষিতে আহত অটোরিকশাচালক দুদিন পর গতকাল শনিবার রাতে মারা গেছেন। 

অটোরিকশাচালক মোশারফ হোসেন (২২) উপজেলার বাকলজোড়া ইউনিয়নের পাইকপাড়া গ্রামের মতি মিয়ার ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, দুর্গাপুরের পাইকপাড়ার মতি মিয়ার অটোরিকশা মাঝেমধ্যেই চালাতেন তার ছেলে মোশারফ হোসেন। 

গত ১৯ আগস্ট বৃহস্পতিবার দুপুরে পাইকপাড়া মোড়ে একই এলাকার নূর জামালের কাছে পাওনা ২০ টাকা অটোভাড়া চান মোশারফ হোসেন। এ নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে নূর জামাল মোশারফকে  বেধরক মারপিট করেন। এতে তিনি গুরুতর আহত হন। 

পরে এলাকাবাসী মোশারফকে দুর্গাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়ি পাঠিয়ে দেন। পরে তার অবস্থার অবনতি হলে গতকাল শনিবার রাতে ফের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। ময়মনসিংহে নেওয়ার পথে গতকাল রাত ৯টার দিকে তিনি মারা যান।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ্ নূর-এ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মোশারফের লাশ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় তার বাবা মতি মিয়া নূর জামালকে একমাত্র আসামি করে থানায় মামলা করেছেন। আসামি নূর জামালকে গ্রেপ্তারে পুলিশ অভিযান শুরু করেছে।