দুর্গোৎসবে বস্ত্র নিয়ে অস্বচ্ছলদের পাশে সাবেক যুবলীগনেতা

Looks like you've blocked notifications!
নওগাঁয় শারদীয় দুর্গোৎসব উপলক্ষে সনাতন ধর্মাবলম্বী দুঃস্থ নারী-পুরুষের মধ্যে বস্ত্র বিতরণ করছেন জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সাবেক সদস্য রাজেশ মজুমদার। ছবি : এনটিভি

সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় শারদীয় দুর্গোৎসব উপলক্ষে নওগাঁয় অস্বচ্ছলদের মধ্যে বস্ত্র বিতরণ করেছেন জেলা যুবলীগের সাবেক নেতা রাজেশ মজুমদার। তাঁর কাছ থেকে শাড়ি ও লুঙ্গি পেয়ে খুশি পাঁচ শতাধিক দুঃস্থ নারী-পুরুষ।

রাজেশ জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সাবেক সদস্য ও সাবেক ছাত্রলীগ নেতা। তিনি আজ শুক্রবার সকালে শহরের পোস্ট অফিসপাড়ার শিব মন্দির প্রাঙ্গণে বস্ত্র বিতরণ করেন। ব্যক্তিগত উদ্যোগে ও অর্থায়নে এসব বস্ত্র বিতরণ করা হয়।

এ সময় রাজেশ মজুমদার বলেছেন, তিনি সমাজকে সুন্দর করতে ও দেশকে আলোকিত করার ব্রত নিয়ে রাজনীতি করে যাচ্ছেন। তিনি তাঁর সাধ্য অনুযায়ী অসহায় মানুষের বিপদে-আপদে পাশে থাকার চেষ্টা করে থাকেন। শারদীয় দুর্গোৎসব সনাতন ধর্মাবলম্বী মানুষের সবচেয়ে বড় উৎসব। এই উৎসবে সমাজের অসহায় মানুষদের মুখে একটু হাসি ফোটাতে তিনি তাঁদের মাঝে নতুন বস্ত্র বিতরণ করছেন। 

এ সময় কাপড় নিতে আসা মানুষের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দীর্ঘায়ু কামনা করে এবং বাংলাদেশের উন্নয়নের জন্য প্রার্থনা করার আহ্বান জানান তিনি।

বস্ত্র বিতরণের সময় জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও জেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক বিভাষ মজুমদার গোপাল, বিশিষ্ট ব্যবসায়ী দিপক দেব, পৌর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. নাহিদ হোসেন, জেলা ছাত্রলীগের সিনিয়র সহসভাপতি তুহিন মোল্লা, শিব মন্দিরের পুরোহিত ময়না ঠাকুর প্রমুখ উপস্থিত ছিলেন।