দুর্নীতি মামলায় সাবেক ওসি প্রদীপের জামিন নামঞ্জুর

Looks like you've blocked notifications!
দুর্নীতি মামলায় সাবেক ওসি প্রদীপ কুমার দাশের জামিন নামঞ্জুর করেছেন চট্টগ্রামের একটি আদালত। ছবি : এনটিভি

সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যা মামলার আসামি বরখাস্ত হওয়া কক্সবাজারের টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশের জামিন নামঞ্জুর করেছেন চট্টগ্রামের একটি আদালত। চট্টগ্রাম মহানগর বিশেষ জজ আদালতের বিচারক শেখ আশফাকুর রহমান আজ বৃহস্পতিবার দুপুরে জামিন আবেদন নামঞ্জুর করেন।

দুদকের আইনজীবী অ্যাডভোকেট মাহামুদুল হক জানান, জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জন, মানি লন্ডারিং ও ক্ষমতার অপব্যবহারের মামলার আসামি প্রদীপ কুমার দাশের স্ত্রী চুমকি দীর্ঘদিন ধরে পলাতক রয়েছেন। আদালতে তার বিরুদ্ধে গেজেট নোটিফিকেশনের আবেদন করা হয়েছে। আবেদনটি গৃহীত হলে এসব মামলার বিচারকাজ শুরু হবে।

এর আগে গত ২৮ জুলাই আদালতে জমা দেওয়া দুদকের অভিযোগপত্রে প্রদীপ কুমার দাশের স্ত্রী চুমকির নামে চট্টগ্রাম শহরের পাথরঘাটা ও ষোলশহরে দুটি বাড়ি, কক্সবাজারে ফ্ল্যাট, চট্টগ্রাম শহরের মুরাদপুরে প্রদীপ কুমার দাশের নামে জায়গা ও একাধিক বাড়িসহ নানা স্থাপনা, দুটি প্রাইভেটকার, ৪৫ ভরি স্বর্ণ, একাধিক ব্যাংক হিসাবসহ নানা স্থাবর-অস্থাবর সম্পত্তির বিবরণ তুলে ধরা হয়। গত বছরের ৬ আগস্ট থেকে প্রদীপ কুমার দাশ কারাগারে আছেন। তবে তাঁর স্ত্রী চুমকি পলাতক রয়েছেন।