দুর্বৃত্তদের হামলায় মায়ের মৃত্যু, ছেলে চিকিৎসাধীন

Looks like you've blocked notifications!
মারা যাওয়ার আগে ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন লাভলী বেগম। ছবি : এনটিভি

গোপালগঞ্জে জমিসংক্রান্ত বিরোধের জেরে দুর্বৃত্তদের হামলায় আহত লাভলী বেগম (৩৫) মারা গেছেন। আজ সোমবার (৯ জানুয়ারি) ভোরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে মারা যান তিনি। হামলায় আহত স্কুলপড়ুয়া ছেলে মো. রতন (১৫) ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন।

নিহত লাভলী বেগম গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার সাজাইল ইউনিয়নের বাগঝাপা গ্রামের সাহেব আলীর স্ত্রী। তিনি ইউনিয়ন পরিষদে গত নির্বাচনে সাজাইল ইউনিয়ন থেকে সংরক্ষিত মহিলা সদস্য পদে নির্বাচন করেছিলেন। এছাড়া আহত রতন ওই গ্রামের মাজড়া আলহাজ এ জি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র।

এলাকাবাসী অভিযোগ করে জানায়, বাগঝাপা গ্রামের আকরাম শরীফের লোকজনের সঙ্গে নিহত গৃহবধূর স্বামী সাহেব আলীর জমিজমা নিয়ে বিরোধ চলছিল। এ ঘটনায় আকরাম শরীফের ছেলেরা সবসময় সাহেব আলীর পরিবারকে হুমকি দিয়ে আসছে। এসব বিষয় নিয়ে গত শনিবার (৭ জানুয়ারি) একটি সালিশ হওয়ার কথা।

কিন্তু এর আগেই গত শুক্রবার (৬ জানুযারি) রাত সাড়ে ১২টার দিকে সাহেব আলীর বাড়ির জানালা ভেঙে পাঁচ থেকে ছয়জন দুর্বৃত্ত ঘরে প্রবেশ করে। ঘুমন্ত লাভলী বেগম ও তাঁর ছেলেকে চোখ বেঁধে ফেলে। পরে কুপিয়ে ও পাথর দিয়ে আঘাতে দুজনকে আহত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। স্থানীয়রা মা ও ছেলেকে উদ্ধার করে প্রথমে কাশিয়ানী ১০০ শয্যাবিশিষ্ট হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালে পাঠানো হয়।

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘এ ঘটনায় এখনও মামলা হয়নি। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে পুলিশ কাজ করছে।’