দেশের সংকটকালে ঐকবদ্ধভাবে কাজ করার আহ্বান ওবায়দুল কাদেরের

Looks like you've blocked notifications!

পরস্পরকে দোষারোপ না করে ইতিবাচক মনোভাব নিয়ে দেশের এ সংকটে বিএনপিসহ দেশের সব রাজনৈতিক দলকে ঐকবদ্ধভাবে জনগণের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। আজ সোমবার দুপুরে তাঁর বাসভবনে ব্রিফিংকালে এ আহ্বান জানান ওবায়দুল কাদের।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রণোদনা প্যাকেজ ঘোষিত হওয়ার পর বিএনপির মহাসচিব মির্জা ফখরুল যে মন্তব্য করেছেন, তা ভিত্তিহীন,অযৌক্তিক এবং উদ্দেশ্যপ্রণোদিত উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, বিএনপির নেতারা যেকোনো পরিস্থিতিতেই রাজনৈতিক ফায়দা লোটার অপতৎপরতায় লিপ্ত থাকেন।

ওবায়দুল কাদের আওয়ামী লীগের পক্ষ থেকে দলের নেতাকর্মীসহ সর্বস্তরের জনগণকে মানবিক বিপর্যয়ের এ সময়ে সবাইকে এক প্ল্যাটফর্মে দাঁড়িয়ে অসহায় মানুষকে সহযোগিতার আহ্বান জানান।

সড়ক পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের করোনাভাইরাসে সংক্রমিত হয়ে দেশে-বিদেশে যারা মারা গেছে তাদের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং যারা চিকিৎসাধীন, তাদের দ্রুত আরোগ্য কামনা করেন।

ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রীর পূর্ব-নির্ধারিত সংবাদ সম্মেলনের আগের দিন তড়িঘড়ি করে বিএনপির প্রস্তাব উত্থাপন ছিল উদ্দেশ্যপ্রণোদিত, ঠিক তেমনি প্রধানমন্ত্রী প্যাকেজ ঘোষণার পর মির্জা ফখরুলের অগোছালো মন্তব্য ও বল্গাহীন প্রলাপ ছিল চিরায়ত মিথ্যাচারে ভরপুর।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী আরো বলেন, সরকারি ছুটি ১৪ এপ্রিল পর্যন্ত বর্ধিত করা হয়েছে, এ পরিপ্রেক্ষিতে গণপরিবহনও ১৪ এপ্রিল পর্যন্ত  বন্ধ থাকবে। তবে জরুরি সেবা, পণ্যবাহী যানবাহন, কাভার্ডভ্যান ও ট্রাক চলাচল করবে। পণ্যবাহী পরিবহনে কোনোভাবেই জনগণ চলাচল করতে পারবে না।