দেশে আর একতরফা নির্বাচন হবে না : নিতাই রায় চৌধুরী

Looks like you've blocked notifications!
কিশোরগঞ্জে বিএনপি আয়োজিত প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দিচ্ছেন নিতাই রায় চৌধুরী। ছবি : এনটিভি

আগামী নির্বাচনের আগে বর্তমান সংসদ ভেঙে দিয়ে নির্বাচনকালীন সরকারের হাতে দায়িত্ব দিতে হবে। এ দেশে আর পুরনো কায়দায় ভোট চুরি করে একতরফা নির্বাচন করতে দেওয়া হবে না। বিএনপি দেশের জনগণকে সঙ্গে নিয়ে তা প্রতিহত করবে বলে মন্তব্য করেছেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সহসভাপতি ও সাবেক মন্ত্রী অ্যাডভোকেট নিতাই রায় চৌধুরী।

আজ বুধবার দুপুরে কিশোরগঞ্জের রথখলা ময়দানে জেলা বিএনপি আয়োজিত এক প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে নিতাই রায় চৌধুরী এ মন্তব্য করেন।

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও সীমাহীন দুর্নীতির প্রতিবাদ এবং নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এ সভার আয়োজন করে জেলা বিএনপি।

অ্যাডভোকেট নিতাই রায় চৌধুরী আরও বলেন, বাক-স্বাধীনতা ও ভোটাধিকার হরণ, গুম ও খুনের কারণে দেশের জনগণ অতিষ্ঠ। দেশ আজ বধ্যভূমিতে পরিণত হয়েছে। তাই বিএনপি আন্দোলনের মাধ্যমে গণ-অভ্যুত্থান সৃষ্টি করে এই সরকারের পতন ঘটাবে।

জেলা বিএনপির সহসভাপতি শেখ মুজিবুর রহমান ইকবালের সভাপতিত্বে সমাবেশে বিএনপি ও এর সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী মিছিল নিয়ে অংশগ্রহণ করে।

জেলা বিএনপির সিনিয়র সহসাধারণ সম্পাদক খালেদ সাইফুল্লাহ সোহেলের পরিচালনায় সমাবেশে আরও বক্তব্য দেন জেলা বিএনপির সহসভাপতি অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম মোল্লা, অ্যাডভোকেট জালাল উদ্দিন, রুহুল হোসাইন, অ্যাডভোকেট শরিফুল ইসলাম ও ইসমাইল হোসেন মধু, সাংগঠনিক সম্পাদক হাজি ইসরাইল মিয়া, নাজমুল আলম ও আমিনুল ইসলাম আশফাক, সহসাধারণ সম্পাদক অ্যাডভোকেট বদরুল মোমেন মিঠু, যুব বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম সুমন, জেলা যুবদলের সভাপতি খসরুজ্জামান শরিফ ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাসুদ সুমন, শ্রমিক দলের সাধারণ সম্পাদক দিদারুল হক দিদার, জেলা ছাত্রদলের সভাপতি মারুফ আহম্মেদ, সাধারণ সম্পাদক ফেরদৌস আহমেদ নেভিনসহ জেলা ও উপজেলার পর্যায়ের নেতারা।