দেড় মাস পর সুপ্রিম কোর্টের কার্যক্রম শুরু

Looks like you've blocked notifications!
হাইকোর্ট। ছবি : সংগৃহীত

দেড় মাসের অবকাশকালীন ছুটি শেষে সুপ্রিম কোর্টের উভয় বিভাগের নিয়মিত কার্যক্রমের বিচারকাজ শুরু হয়েছে। আজ রোববার সকাল ৯টায় প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকীর নেতৃত্বে চার বিচারপতির আপিল বেঞ্চে বিচারকাজ শুরু হয়। অপর চার বিচারপতি হলেন বিচারপতি মো. নুরুজ্জামান, বিচারপতি বোরহান উদ্দিন ও বিচারপতি এম ইনায়েতুর রহিম।

এদিকে, সকাল সাড়ে ৯টা থেকে অবকাশকালীন ছুটি শেষ হওয়ায় প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী ও সুপ্রিম কোর্টের বিচারপতিরা আইনজীবীদের সঙ্গে সৌজন্য সাক্ষাত করেন। তারপর সাড়ে ১২টার পর হাইকোর্টের ৫৫টি বেঞ্চে একযোগে বিচারকাজ শুরু হয়।

এর আগে সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেল মো. গোলাম রব্বানী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠানে সংশ্লিষ্ট সবাইকে উপস্থিত থাকার জন্য অনুরোধ করেছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রধান বিচারপতি ও সুপ্রিম কোর্টের উভয় বিভাগের বিচারপতিরা চলমান অবকাশকালীন ছুটির পর প্রথম কার্যদিবস আগামী ১৬ অক্টোবর সকাল সাড়ে নয়টা থেকে দুপুর ১২টা পর্যন্ত মূলভবনের ভেতরের লনে অ্যাটর্নি জেনারেল, আইনজীবী সমিতির সভাপতি ও সম্পাদক এবং আইনজীবীদের সঙ্গে সৌজন্য সাক্ষাতে মিলিত হবেন।

ওই সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠানে সংশ্লিষ্ট সবাইকে উপস্থিত থাকার জন্য অনুরোধ করেছেন।