ধর্ষণচেষ্টার অভিযোগ, পুলিশ বলছে ভিন্ন কথা

Looks like you've blocked notifications!
নারায়ণগঞ্জের ফতুল্লা মডেল থানা। ছবি : এনটিভি

নারায়ণগঞ্জের ফতুল্লায় ছোট বোনকে ধর্ষণে ব্যর্থ হয়ে বড় বোনকে ছুরিকাঘাতে আহত করার অভিযোগ উঠেছে স্থানীয় কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে । ত‌বে পু‌লিশ বল‌ছে ধর্ষণচেষ্টা নয়, গণ্ডগোল হ‌য়ে‌ছে।

গত রোববার রাতে এ ধর্ষণচেষ্টার ঘটনা ঘটে। এ ব্যাপারে ওই দিনই থানায় সাধারণ ডায়েরি করা হয়। এরপর গতকাল সোমবার রাতেও কয়েক দফা হামলা চালায় ব‌লে ভুক্ত‌ভো‌গীরা জানায়।

ছুরিকাঘাতে আহত বড় বো‌নকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। এরপর তিনি বাসায় ফিরে গেছেন।

ফতুল্লার ওই পরিবারের ছোট মেয়েকে দীর্ঘদিন ধরে কিশোর গ্যাংয়ের সদস্য জীবন ও লাদেন নানাভাবে উত্ত্যক্ত করে আসছিল। তারা প্রায় সময়ই কুপ্রস্তাব দিত বলে জানা যায়।

আহত বড় বোন বলেন, ‘গত রোববার রাত সাড়ে ৯টার দিকে জীবন ও লাদেনসহ প্রায় ১০ থেকে ১৫ জন কিশোর আমাদের বাসায় আসে। এলাকায় তারা কিশোর অপরাধী হিসেবে পরিচিত। তারা যখন আমাদের বাসায় আসে তখন আমি গার্মেন্ট থেকে বাসায় ফিরেছি মাত্র। তারা এসেই ঘরে ঢুকে জীবন আমার বোনকে জড়িয়ে ধরে খাটে ফেলে দেয়। তখন আমি জীবনকে ধাক্কা দিয়ে আমার বোনকে জড়িয়ে ধরি। এ সময় তারা আমাকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। এরপর আমার বোনকে টেনে ঘর থেকে বের করে নিয়ে যাওয়ার চেষ্টা করে। তখন আবারও আমি তাদের সামনে গিয়ে দাঁড়ালে জীবন আমার পেটে ছুরি দিয়ে আঘাত করে। তারপর তারা দলবল নিয়ে চলে যায়। এ সময় আমার মা, বোন ও ছোট ভাইসহ আশপাশের লোকজন আমাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।’

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, অভিযোগ পাওয়ার পর পুলিশের দুটি টিম পাঠানো হয়েছিল। ওই দুই প‌ক্ষের ম‌ধ্যে আগে থে‌কেই গণ্ডগোল ছিল। আমরা ধর্ষণচেষ্টার কোনো আলামত পাইনি। ওই কিশোরীর বড়বোন আঘাত পেয়েছেন এটা সত্য।