ধর্ষণের অভিযোগ এনে প্রেমিকের বাড়িতে কলেজছাত্রীর অবস্থান

Looks like you've blocked notifications!
বিয়ের প্রলোভনে ধর্ষণের শিকার হয়ে প্রেমিকের বাড়িতে চার দিন ধরে অবস্থান করা কলেজছাত্রী। ছবি : এনটিভি

বিয়ের প্রলোভনে ধর্ষণের শিকার হওয়ার অভিযোগ এনে এক কলেজছাত্রী প্রেমিকের বাড়িতে চার দিন ধরে অবস্থান করছেন। তবে তাঁর প্রেমিক সাইদুর রহমানসহ স্বজনরা ওই ছাত্রীকে শারীরিক নির্যাতন করে গা-ঢাকা দিয়েছে। ঘটনাটি ঘটেছে ঢাকার ধামরাই উপজেলার শ্রীরামপুর এলাকায়।

স্থানীয় মাতব্বররা দফায় দফায় বৈঠক করে আজ শুক্রবার সকাল পর্যন্ত বিষয়টির মীমাংসা করতে পারেননি। ধর্ষণের শিকার ওই তরুণী জানায়, তাকে বিয়ে না করলে তিনি আত্মহত্যা করবেন।

জানা গেছে, ধামরাইয়ের শ্রীরামপুর এলাকার বর্তা গ্রামের গার্মেন্টকর্মী সাইদুর রহমান (২৫) পাশের ইউনিয়নের এক কলেজছাত্রীর সঙ্গে প্রায় আড়াই বছর ধরে প্রেম করে আসছিলেন। সম্প্রতি সাইদুর রহমান বেড়ানোর কথা বলে বিভিন্ন স্থানে নিয়ে বিয়ের প্রলোভন দিয়ে কলেজছাত্রীটিকে একাধিকবার ধর্ষণ করেন। এরপর বিয়ের কথা বললে নানা তালবাহানা শুরু করেন। এর পরই ওই কলেজছাত্রী বিয়ের দাবি নিয়ে গত মঙ্গলবার সন্ধ্যায় সাইদুরের বাড়িতে গিয়ে অবস্থান নেন। ওই দিন রাতেই সাইদুর ও তার মা-বাবা মিলে কলেজছাত্রীকে শারীরিক নির্যাতন করেন।

ভুক্তভোগী কলেজছাত্রী জানায়, বিয়ের প্রলোভন দিয়ে তাঁর সঙ্গে একাধিক বার শারীরিক সম্পর্কে মিলিত হয়েছেন সাইদুর। এখন তাঁকে বিয়ে না করলে তাঁর আত্মহত্যা ছাড়া আর কোনো উপায় থাকবে না।

এদিকে সাইদুরের মামা জাহাঙ্গীর আলম বলেন, ‘আমার ভাগ্নে সাইদুরের সঙ্গে সম্পর্ক আছে শুনেছি, তবে বিয়ে করতে রাজি নয় সে।’

এ ব্যাপারে গাংগুটিয়া ইউনিয়ন পরিষদের সদস্য ইন্তাজ আলী বলেন, ‘বিষয়টি মীমাংসার জন্য দফায় দফায় চেষ্টা চলছে।’

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান বলেন, ‘ধর্ষণের বিষয়ে কোনো অভিযোগ পাইনি। অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’