নওগাঁর পোরশা বিএনপির সভাপতি মোজাম্মেল, সাধারণ সম্পাদক সাদেকুল

Looks like you've blocked notifications!
শাহ আহমদ মোজাম্মেল চৌধুরী (বামে) ও সাধারণ সম্পাদক সাদেকুল ইসলাম। ছবি : এনটিভি

নওগাঁর পোরশা উপজেলা বিএনপির দ্বিবার্ষিক সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার (৪ মার্চ) দুপুরে উপজেলার সারাইগাছী মোড়ে বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে সব কাউন্সিলের সম্মতিতে শাহ আহমদ মোজাম্মেল চৌধুরীকে সভাপতি ও সাদেকুল ইসলামকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়। 

চার সদস্যের উপজেলা বিএনপির আংশিক এই কমিটিতে জ্যেষ্ঠ সাংগঠনিক সম্পাদক হিসেবে আবুল হোসেন ও সাংগঠনিক সম্পাদক-২ পদে বশির শাহ্ নাম ঘোষণা করা হয়।  

নওগাঁর পোরশা উপজেলা বিএনপির আহ্বায়ক শফি উদ্দিন মণ্ডলের সভাপতিত্বে জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সচিব বায়েজিদ হোসেন পলাশ সম্মেলনের উদ্বোধন করেন। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা বিএনপির আহ্বায়ক আবু বক্কর সিদ্দিক নান্নু। 

অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম ধলু, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক শহিদুল ইসলাম টুকু, আমিনুল ইসলাম বেলাল, মামুনুর রহমান, শফিউল আজম প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে আবু বক্কর সিদ্দিক বলেন, ‘আওয়ামী লীগ আবারও ভোট ডাকাতির ষড়যন্ত্র শুরু করেছে, কিন্তু তাঁদের আর সুযোগ দেওয়া হবে না। দেশে মধ্যরাতের নির্বাচন আর হতে দেওয়া হবে না। এজন্য প্রয়োজন শক্তিশালী তৃণমূল বিএনপির। ব্যক্তি স্বার্থত্যাগ করে দেশ, জাতি দলের বৃহত্তর স্বার্থে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।’

সম্মেলনের পর্ব শেষে বিকেলে কাউন্সিলরদের সর্বসম্মতিতে চার সদস্যের আংশিক কমিটি ঘোষণা করেন জেলা বিএনপির আহ্বায়ক আবু বক্কর সিদ্দিক।