নওগাঁয় অগ্নিদগ্ধ দুই গৃহবধূ মারা গেছেন

Looks like you've blocked notifications!
নওগাঁ মহাদেবপুর থানা। ছবি : সংগৃহীত

নওগাঁর মহাদেবপুরে চম্পা রানী ও মনোয়ারা বেগম নামের অগ্নিদগ্ধ দুই গৃহবধূ চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এ ঘটনায় আজ সোমবার বিকেলে নওগাঁর মহাদেবপুর থানায় পৃথক মামলা হয়েছে।

মৃত চম্পা রানী মহাদেবপুর উপজেলার হাতুড় ইউনিয়নের শালবাড়ী গ্রামের বিদ্যুৎ চন্দ্র বর্মনের স্ত্রী ও একই উপজেলার এনায়েতপুর ইউনিয়নের চকবলরাম গ্রামের নুরুল ইসলামের স্ত্রী মনোয়ারা বেগম (৫০)।

পুলিশ জানায়, আজ বিকেলে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় অগ্নিদগ্ধ চম্পা রানী বর্মণের (২৭) মৃত্যু হয়।

গত ১২ ফেব্রুয়ারি দুপুরে রান্না করার সময় পরনের কাপড়ে আগুন লেগে দগ্ধ হন চম্পা রানী। তাঁকে প্রথমে রাজশাহী মেডিকেল কলেজ বার্ন ইউনিটে এবং পরবর্তীতে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। আজ সোমবার বিকেলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। 

অপরদিকে, গতকাল রোববার দুপুরে উপজেলার এনায়েতপুর ইউনিয়নের চকবলরাম গ্রামের মনোয়ারা বেগম অগ্নিদগ্ধ হন। তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সোমবার বিকেলে তিনি মারা যান।

মনোয়ারা বেগমের স্বামী নুরুল ইসলাম দাবি, তাঁর স্ত্রী দীর্ঘদিন ধরে মানসিক ভারসাম্যহীন ছিলেন। নিজেই শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দিয়েছেন।

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম উদ্দিন মাহমুদ বলেন, ‘দুই গৃহবধূর মৃত্যুর ঘটনায় মামলা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হবে।’: