নওগাঁয় গৃহবধূর লাশ উদ্ধার

Looks like you've blocked notifications!
নওগাঁ সদর থানা। ফাইল ছবি

নওগাঁ সদর উপজেলার দুবলহাটি ইউনিয়নের জমিনি গ্রামের সড়কের পাশ থেকে সাথী বানু (৩০) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। 

আজ সোমবার দুপুরে সদর উপজেলার দুবলহাটি ইউনিয়নের জমিনি গ্রামের একটি বাঁশ ঝাঁড়ের কাছে সড়কের পাশ থেকে লাশটি উদ্ধার করে নওগাঁ সদর মডেল থানা পুলিশ। নিহত গৃহবধূ সাথী বানু বগুড়া জেলার আদমদীঘি উপজেলার সান্তাহার যোগীপুকুর গ্রামের শহিদুল হকের মেয়ে এবং নওগাঁ সদর উপজেলার দুবলহাটি ইউনিয়নের জমিনি গ্রামের আকরাম হোসেনের স্ত্রী।

নিহত সাথী বানুর বাবা শহিদুল ইসলাম জানান, ছয়-সাত মাস আগে নওগাঁ সদর উপজেলার দুবলহাটি ইউনিয়নের জমিনি গ্রামের আকরাম হোসেনের সঙ্গে তার মেয়ের বিয়ে হয়। এটা আকরাম হোসেনের তৃতীয় বিয়ে। তাদের সংসার ভালোই চলছিল। কিন্তু গতকাল রোববার গভীর রাতে স্বামী-স্ত্রী মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার পথে সন্ত্রাসীরা তাদের উপর হামলা চালায়। ভারী কোনো বস্তু দিয়ে সাথী বানুর মাথায় আঘাত করায় অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে। এ হামলায় নিহত সাথী বানুর স্বামী আকরাম হোসেনও সামান্য আহত হয়েছেন বলে পুলিশ জানায়।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েল জানান, আজ দুপুরে সড়কের পাশে সাথী বানুর মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয় এলাকাবাসী৷ এরপর ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়। তবে, স্ত্রীকে আহত অবস্থায় ফেলে রেখে আকরাম হোসেন কেন পালিয়ে গেলেন, তা এখন পর্যন্ত পুলিশ নিশ্চিত হওয়া যায়নি। পুলিশ এ ব্যাপারে  আকরাম হোসেনকে জিজ্ঞাসাবাদ করছে।

ওসি আরও জানান, উদ্ধারের সময় ওই গৃহবধূর মাথার পিছনে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এ বিষয়ে থানায় নিহত সাথীর বাবা শহিদুল হক বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।