নওগাঁয় পাথরবোঝাই ও খড়বোঝাই দুই ট্রাকের সংঘর্ষ, নিহত ২

Looks like you've blocked notifications!
মান্দা থানা। ছবি : এনটিভি

নওগাঁর মান্দা উপজেলায় পাথরবোঝাই ও খড়বোঝাই দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো পাঁচজন। উপজেলার ফেরিঘাট এলাকায় নওগাঁ-রাজশাহী মহাসড়কে আজ শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন, কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলার আংগারিয়া গ্রামের শরৎ চন্দ্র বর্মণের ছেলে দীনেশ চন্দ্র বর্মণ (৩৮) ও একই গ্রামের দীনবন্ধু বর্মণের ছেলে দীনেশ বর্মণ (৩৬)।

এ ছাড়া আহত ব্যক্তিরা হলেন কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলার ছোটখাটামারি গ্রামের শিপন আলী, আংগারিয়া গ্রামের রফিকুল ইসলাম, একই গ্রামের গৌরাঙ্গ চন্দ্র বর্মণ, নলেয়া গ্রামের বাচ্চু মিয়া ও রাজশাহীর বাগমারা উপজেলার খালগ্রামের আবদুল জলিল। আহতদের উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলা থেকে খড় নিয়ে একটি ট্রাক রাজশাহীর বাগমারা উপজেলার মচমইল বাজারে যাচ্ছিল। পথে ভোর সাড়ে ৫টার দিকে নওগাঁর মান্দা উপজেলার ফেরিঘাট এলাকায় জোনাকী হোটেলের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা পাথরবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ওই দুজনের মৃত্যু হয়। এ ঘটনায় ট্রাকের চালকসহ আরো পাঁচজন আহত হয়েছেন।

পরে ফায়ার সার্ভিসের সদস্যরা আহত পাঁচজনকে উদ্ধার করে প্রথমে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। পরে তাঁদের মধ্যে তিনজনকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান জানান, হতাহতদের মধ্যে ট্রাকচালক শিপন আলী ছাড়া অন্যরা পান ও খড় ব্যবসায়ী। ভুরুঙ্গামারী থেকে আনা খড় বাগমারা মচমইল বাজারে বিক্রি করে সেখান থেকে পান কিনে আবার তাঁদের ভুরুঙ্গামারী ফিরে যাওয়ার কথা ছিল। দুর্ঘটনাকবলিত খড়বোঝাই ট্রাকটি উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে।