নওগাঁয় মদপানে ২ জনের মৃত্যু

Looks like you've blocked notifications!
প্রতীকী ছবি

নওগাঁর মান্দা ও ধামইরহাট উপজেলায় বিষাক্ত মদপান করে দুই জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। শারদীয় দুর্গোৎসবের দশমীর প্রতিমা বিসর্জন দেওয়ার পরে তারা মদপান করে মারা গেছেন বলে পুলিশ জানিয়েছে।

মৃতরা হলেন মান্দা উপজেলার উপজেলার কুড়কুচি গ্রামের বিনয় চন্দ্র দাস (৪৫) ও ধামইরহাট উপজেলার বস্তাবর গ্রামের নিতিশ পাহান (২৫)।

স্থানীয়দের বরাত দিয়ে ধামইরহাট উপজেলার মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান জানান, গতকাল শুক্রবার সন্ধ্যায় প্রতিমা বিসর্জন দিয়ে বিনয় চন্দ্র দাস মদ্যপ অবস্থায় নদীর তীরে বেড়িবাঁধের উপর বসেছিলেন। এরপর তিনি আর রাতে বাড়িতে ফিরে যাননি। আজ শনিবার সকালে বাড়ির পাশের একটি ডোবায় তার লাশ ভাসতে দেখে থানায় খবর দেয় এলাকাবাসী। পুলিশ আজ শনিবার সকালে তার লাশ উদ্ধার করে।

অপরদিকে, ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল হুদা জানান, নিতিশ পাহান আদিবাসী সম্প্রসায়ের। তিনি গতকাল শুক্রবার মদ্যপ অবস্থায় বাড়ি ফেরার সময় ভ্যান উল্টে আহত হন। এলাকাবাসী তাকে উদ্ধার করে ধামইরহাট উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করালে রাত ৩টার দিকে তিন মারা যান।

মান্দা ও ধামইরহাট উপজেলায় মদপানে দুই জনের মৃত্যুর ঘটনায় থানায় দুটি পৃথক অপমৃত্যুর মামলা করা হয়েছে। আর দুই পরিবারের পক্ষ থেকে কোনো আপত্তি না থাকায় মুচলেকা নিয়ে ময়নাতদন্ত না করেই লাশ দুটি সৎকার করার জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।