নওগাঁয় সাবেক ইউপি সদস্যের স্ত্রীর লাশ উদ্ধার

Looks like you've blocked notifications!
জান্নাতুন ফেরদৌস। ছবি : সংগৃহীত

নওগাঁর ধামইরহাট উপজেলায় ফসলের মাঠ থেকে জান্নাতুন ফেরদৌস (৩৮) নামের এক গৃহবধূর রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত জান্নাতুন ফেরদৌস আলমপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক সদস্য ইফতেখার আশরাফের স্ত্রী। তাঁদের দুই সন্তান রয়েছে।

স্বজনেরা জানান, গতকাল বুধবার সন্ধ্যার কিছু আগে প্রতিবেশীর বাড়িতে যাওয়ার কথা বলে বের হন জান্নাতুন ফেরদৌস। অনেক্ষণ পরেও না ফেরায় ওই প্রতিবেশীর বাড়িতে খোঁজ করা হয়। কিন্তু তাঁদের বাড়ির লোকজন জানান, জান্নাতুন তাঁদের বাড়িতে যাননি। এরপর বিভিন্ন জায়গায় খোঁজ করতে থাকেন স্বজনেরা। পরে আজ বৃহস্পতিবার সকাল ১০টার দিকে বীরগ্রাম ও মঙ্গোলিয়া গ্রাম সংলগ্ন ফসলের মাঠে রক্তাক্ত অবস্থায় জান্নাতুনের লাশ পড়ে থাকতে দেখা যায়।

খবর পেয়ে জান্নাতুনের পরিবারের লোকজন ঘটনাস্থলে পৌঁছে লাশ শনাক্ত করেন। ওই সময় মাথাসহ শরীরের বিভিন্ন অংশে গভীর ক্ষত ও আঘাতের চিহ্ন দেখা যায়।

এরপর দুপুর সাড়ে ১২টার দিকে ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম রাকিবুল হুদা ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেন। পরে সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য লাশটি নওগাঁ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।

ওসি বলেন, ‘ওই নারীর মাথায় ভারী কিছু দিয়ে আঘাত করার চিহ্ন রয়েছে। আপাতত ধর্ষণের কোনো আলামত পাওয়া যায়নি। সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের মাধ্যমে বিস্তারিত নিশ্চিত হওয়া যাবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।’