নওগাঁয় সেফটিক ট্যাংক বিস্ফোরণে শ্রমিক নিহত

Looks like you've blocked notifications!
নওগাঁর মহাদেবপুর থানা। ফাইল ছবি

নওগাঁর মহাদেবপুরে সেফটিক ট্যাংক পরিষ্কার করার সময় বিস্ফোরণে এক শ্রমিক নিহত হয়েছেন। এ সময় দুজন আহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার রাত ১১টার দিকে উপজেলা সদরের কলোনিপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, সেফটিক ট্যাংক বিস্ফোরণে নিহত শ্রমিকের নাম বাপ্পী হোসেন (২৮)। তিনি উপজেলার শিবপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে। আহতরা হলেন একই গ্রামের উজ্জ্বল কুমারের ছেলে চন্দন কুমার (২৫) ও শ্রীকান্ত কুমারের ছেলে রতন কুমার (২৫)। তাঁরা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম উদ্দিন মাহমুদ জানান, গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা থেকে উপজেলা সদরের কলোনিপাড়া এলাকার ইব্রাহিম আলিমের বাসার সেফটিক ট্যাংক পরিষ্কার শুরু করেন শ্রমিকরা। পাইপ ঢুকিয়ে মেশিনের সাহায্যে সেফটিক ট্যাংক পরিষ্কার করার সময় রাত ১১টার দিকে বিস্ফোরণ ঘটে। এতে বাপ্পী হোসেন, রতন কুমার ও চন্দন কুমার নামের তিন শ্রমিক গুরুতর আহত হন। সঙ্গে সঙ্গে স্থানীয়রা তাঁদের উদ্ধার করে মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৩টার দিকে শ্রমিক বাপ্পী হোসেনের মৃত্যু হয়। আহত দুই শ্রমিকের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য আজ শুক্রবার সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।