নওগাঁ জেলা প্রেসক্লাবের নতুন সভাপতি বিশ্বজিৎ, সম্পাদক জুয়েল

Looks like you've blocked notifications!
নওগাঁ জেলা প্রেসক্লাবের নতুন কমিটির সভাপতি বিশ্বজিৎ মনি ও সম্পাদক জুয়েল। ছবি : সংগৃহীত

নওগাঁ জেলা প্রেসক্লাবের ১৫ সদস্য বিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। ২০২১ সালের  নবগঠিত এ কমিটিতে দৈনিক জনকণ্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি বিশ্বজিৎ সরকার মনিকে সভাপতি ও দৈনিক খবরপত্র পত্রিকার জেলা প্রতিনিধি মীর মোশারফ হোসেন জুয়েলকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হযেছে। গতকাল বুধবার রাতে এই কমিটি ঘোষণা করা হয়।

জেলা প্রেসক্লাবের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা মো. হারুন-অল-রশিদ, সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. গোলাম সামদানী ও জেলা তথ্য অফিসের উপপরিচালক আবু সালেহ মো. মাসুদুল ইসলাম জেলা প্রেসক্লাব প্রাঙ্গণে এই কমিটি ঘোষণা করেন।

কমিটির অন্য সদস্যরা হলেন সহসভাপতি আবু বক্কর সিদ্দিক (মাই টিভি/দৈনিক ভোরের কাগজ), সহসভাপতি সুলতানুল আলম মিলন (দৈনিক বাংলাদেশ সময়), যুগ্ম সাধারণ সম্পাদক শফিক ছোটন (যমুনা টিভি/দৈনিক ভোরের দর্পণ), যুগ্ম সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন (বাংলা ভিশন/দৈনিক মানবকণ্ঠ), অর্থ সম্পাদক বাবুল আক্তার রানা (নিউজ২৪/বাংলাদেশ প্রতিদিন), দপ্তর সম্পাদক হারুন-অর-রশীদ চৌধুরী (চ্যানেল টুয়েন্টিফোর), প্রচার সম্পাদক মাসুদ রানা (দৈনিক কালবেলা), কার্যনির্বাহী সদস্য যথাক্রমে নবির উদ্দিন (দৈনিক করতোয়া), কায়েস উদ্দিন (চ্যানেল আই/বাসস), এ এস এম রায়হান আলম (এটিএন বাংলা/এটিএন নিউজ), শফিকুল ইসলাম খোকন (মাছরাঙা টিভি), আব্দুর রউফ রিপন (দীপ্ত টিভি/দৈনিক সোনার দেশ) ও খন্দকার আব্দুর রউফ পাভেল (জিটিভি/দৈনিক ঢাকা ট্রিবিউন)।

জেলা মুক্তিযোদ্ধা ইউনিটের সাবেক কমান্ডার ও জেলা প্রেসক্লাবের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা হারুন-অর-রশিদ জানান, প্রত্যেক সদস্য নিজ নিজ পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। নির্বাচিত প্রতিনিধিরা চলতি বছরের জন্য জেলা প্রেসক্লাবের সব কর্মকাণ্ড পরিচালনা করবেন।