নদীতে ঝাঁপ দিয়ে যেভাবে নিখোঁজ হয়েছিলেন কলেজছাত্র ইমন

Looks like you've blocked notifications!
নাটোরের নলডাঙ্গা উপজেলার বারনই নদীতে এভাবেই ঝাঁপ দিয়ে নিখোঁজ হয়েছিল কলেজছাত্র ইমন। (ঘড়ির কাঁটা অনুযায়ী) ছবি : এনটিভি

নাটোরের নলডাঙ্গা উপজেলার বারনই নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ কলেজছাত্র ইমনের লাশ উদ্ধার করা হয়েছে। নিখোঁজের ২৪ ঘণ্টা পর আজ বুধবার বিকেল ৩টার দিকে ঘটনাস্থল থেকে প্রায় আধা কিলোমিটার পশ্চিমে সোনাপাতিল এলাকা থেকে তাঁর লাশ উদ্ধার হয়।

জানা যায়, উপজেলার সোনাপাতিল এলাকায় ভেসে ওঠে নিখোঁজ ইমনের লাশ। লাশটি ভেসে ওঠার পর স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়। পুলিশ এসে লাশটি উদ্ধার করে।

এর আগে আজ বেলা ১১টার দিকে রাজশাহী থেকে ডুবুরি দলটি ঘটনাস্থলে পৌঁছে নিখোঁজের সন্ধানে অভিযান শুরু করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। ডুবুরি দলটি ঘটনাস্থল হলুদ ঘর এলাকা থেকে নৌকা নিয়ে নদীর প্রায় ২০ কিলোমিটার এলাকায় তল্লাশি চালায়।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম, নাটোর ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক আখতার হামিদ খান উপস্থিত ছিলেন।

ইমনের ঝাঁপ দেওয়ার সময় করা ফেসবুক লাইভের ভিডিওতে দেখা যায়, গ্রামের ছেলেরা নদীতে লাফ দিয়ে গোসল করছিল। এ সময় ইমন একটি সাইকেল নিয়ে এসে নদীর তীরে দাঁড়ান। এর কিছুক্ষণ পর তিনি নদীর তীরের কিছু দূর থেকে দৌড়ে এসে পানিতে ঝাঁপ দেন। এরপর আর স্বাভাবিক হতে না পারলেও মাথা পানির উপর ভেসে উঠে। এরপর আবার আস্তে আস্তে পানিতে ডুবে যায়। এ সময় সঙ্গের ছেলেরা নিজেরা গোসলে ব্যস্ত থাকায় তারা ইমনের ডুবে যাওয়া লক্ষ্য করেনি।