নদীতে নিখোঁজের ১২ ঘণ্টা পর ভেসে উঠল লাশ

Looks like you've blocked notifications!

নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় পাহাড়ি নদী গণেশ্বরীতে নিখোঁজ হওয়ার ১২ ঘণ্টা পর ভাসমান অবস্থায় পুতুল ঘাগড়া (৫৫) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। আজ মঙ্গলবার সকাল ৮টার দিকে লেঙ্গুরা ইউনিয়নের বেলতলী এলাকায় নদী থেকে লাশটি উদ্ধার করা হয়। এর আগে গতকাল সোমবার সন্ধ্যার দিকে নিখোঁজ হন পুতুল।

পুতুল উপজেলার লেঙ্গুরা ইউনিয়নের জগন্নাথপুর গ্রামের জিনি রিছিলের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে স্থানীয় একটি মুদির দোকানে যান পুতুল। পরে সেখান থেকে ফেরার পথে গণেশ্বরী নদীর স্রোতে ভেসে যান তিনি। পরে স্থানীয়রা অনেক খোঁজ করেও তাঁর কোনো সন্ধান পাননি।

লেঙ্গুরা ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য আনোয়ার পাশা জানান, কলমাকান্দা উপজেলার সবকটি ইউনিয়ন বন্যায় প্লাবিত হয়েছে। নদ-নদীর পানি বিপৎসীমার উপর দিয়ে প্রবাহিত হচ্ছে। এর মধ্যে পাহাড়ি নদী গণেশ্বরীর স্রোতে পড়ে পুতুল ঘাগড়া নিখোঁজ হন। পরে ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দেওয়া হলে এর আগেই আজ সকালে বেলতলী এলাকায় তাঁর লাশ ভেসে ওঠে। খবর পেয়ে কলমাকান্দা থানা পুলিশ লাশ উদ্ধার করে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করে।

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজারুল করিম জানান, কোনো অভিযোগ না থাকায় লাশটি পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।