নরসিংদীতে অবরুদ্ধ যুগ্ম-মহাসচিব খোকনসহ বিএনপির নেতাকর্মীরা

Looks like you've blocked notifications!
বিএনপি চেয়ারপাসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে সমাবেশের চেষ্টা করায় দলীয় কার্যালয়ে অবরুদ্ধ নরসিংদী জেলা বিএনপির নেতাকর্মীরা। ছবি : এনটিভি

বিএনপি চেয়ারপাসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে সমাবেশ করেছে নরসিংদী জেলা বিএনপি। আজ সোমবার বিকেল সাড়ে ৪টায় সমাবেশ শুরু হয়। সমাবেশে বিএনপি ও অঙ্গসংগঠনের কয়েকশ নেতাকর্মী অংশ নেয়। এরই মধ্যে সমাবেশ চলাকালে সন্ধ্যা ৬টার দিকে বিএনপি কার্যালয় ঘিরে রাখে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। এ সময় বেশ কয়েকজন নেতাকর্মীকে আটকের খবর পাওয়া গেছে। এছাড়া অবরুদ্ধ হয়ে পড়েন বিএনপি যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকনসহ সর্বস্তরের নেতাকমীরা।

এ রিপোর্ট লেখা পর্যন্ত বিএনপি নেতাকর্মীরা অবরুদ্ধ রয়েছেন। তবে সদর থানার ভারপ্রাপ্ত (ওসি) সওগাতুল আলম জানিয়েছেন, ‘বিএনপির নেতাকর্মীরা নিজরাই অবরুদ্ধ হয়ে রয়েছেন। পুলিশ তাদের কিছুই করেনি। এখন তারা অবরুদ্ধ হয়ে থাকলে পুলিশ কি করবে? আমরা মূলত অনেক লোকজন জড়ো হওয়ার কারণে এ পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ বিএনপি কার্যালয় এলাকায় অবস্থান করছে। যেন অপ্রীতিকর কোনো পরিস্থিতি না হয়।

তবে বিএনপি যুগ্ম মহাসচিব খোকন দাবি, সমাবেশ থেকে বের হওয়ার পর তাদের ১৫ থেকে ২০ জন নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। একইসঙ্গে যারাই বের হতে চাইছে তাদের ধাওয়া দিচ্ছে এবং আটক করছে।