নরসিংদীতে কাভার্ডভ্যানের চাপায় পুলিশ সদস্য নিহত

Looks like you've blocked notifications!
নরসিংদীতে কাভার্ডভ্যানের চাপায় মৃত্যুর পর পুলিশ কনস্টেবল মো. তোফাজ্জলের মরদেহ কাপড় দিয়ে ঢেকে রাখা হয়। ছবি : এনটিভি

নরসিংদীতে কাভার্ডভ্যানের চাপায় এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। আহত হয়েছেন তাঁর ভাতিজা। আজ রোববার বিকেলে সদর উপজেলার সাহেপ্রতাব বাসস্ট্যান্ড এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মো. তোফাজ্জল হোসেন (৩৫) নরসিংদীর পাঁচদোনা এলাকার নেহাব গ্রামের মো. জামাল মিয়ার ছেলে। তিনি নারায়ণগঞ্জে পুলিশের অপরাধ তদন্ত বিভাগে (সিআইডি) কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন।

জানা গেছে, তোফাজ্জল হোসেন আজ বিকেল ৩টার দিকে ভাতিজা ইসমাইলকে নিয়ে মোটরসাইকেলযোগে পাঁচদোনার নেহাবের নিজবাড়ি থেকে নরসিংদীর ভেলানগর যাচ্ছিলেন। মোটরসাইকেলটি সাহেপ্রতাব বাসস্ট্যান্ড এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে পৌঁছালে পেছন থেকে একটি কাভার্ডভ্যান মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তোফাজ্জল মারা যান। এ সময় মোটরসাইকেলের পেছনে থাকা ভাতিজা ইসমাইল গুরুতর আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তোফাজ্জলের লাশ উদ্ধার করে। কাভার্ডভ্যানটি পালিয়ে যাওয়ার সময় ইটাখোলা হাইওয়ে ফাঁড়ির পুলিশ আটক করে।

মহাসড়কে দায়িত্বে থাকা পুলিশের উপপরিদর্শক (এসআই) আবুল হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে এসে তোফাজ্জলের মরদেহ উদ্ধার করে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি অবহিত করা হয়েছে। পরে ইটাখোলা এলাকায় কাভার্ডভ্যানটিকে আটক করা হয়।