নরসিংদীতে ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত

Looks like you've blocked notifications!
নরসিংদী সদর উপজেলায় দুর্ঘটনাকবলিত মাইক্রোবাস। ছবি : এনটিভি

নরসিংদী সদর উপজেলায় ট্রাক ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে শিশুসহ পাঁচজন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরও নয়জন। উপজেলার সাকুরার মোড় এলাকায় পাঁচদোনা-ঘোড়াশাল-টঙ্গী আঞ্চলিক সড়কে গতকাল শনিবার দিবাগত রাত ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার এনামুল হক সাগর এ তথ্য নিশ্চিত করেছেন।

আহতদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক। গুরুতর আহত চারজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত ব্যক্তিরা হলেন ঢাকার আশুলিয়ার জিরাবো এলাকার আবদুর রশিদের স্ত্রী রুবি আক্তার (৩৩), তাঁর মেয়ে রাইমা খান (৫), শাশুড়ি রোকেয়া আক্তার (৫২), রশিদের ভাই কাদির মিয়ার স্ত্রী মুক্তি আক্তার (৩০) ও ছেলে সাদিকুল (৮)।

পুলিশ ও আহতরা জানিয়েছেন, গতকাল শনিবার সকালে একটি মাইক্রোবাসে করে ১৪ জন সাভারের আশুলিয়ার জিরাবো এলাকা থেকে সিলেটে মাজার জিয়ারত করতে গিয়েছিল। ওই ১৪ জন একে অপরের আত্মীয়। হজরত শাহজালাল (রহ.) ও হজরত শাহপরানের (রহ.) মাজার জিয়ারত শেষে জাফলং বেড়াতে যায় তারা। সেখান থেকে তারা আশুলিয়ায় নিজেদের বাড়ি ফিরছিল। মাইক্রোবাসটি নরসিংদীর সাকুরা মোড়ে পৌঁছালে দ্রুতগামী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মাইক্রোবাসটি দুমড়েমুচড়ে রাস্তার পাশে ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলে রুবি আক্তার ও তাঁর মেয়ে রাইমা মারা যায়। পরে ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজন ঘটনাস্থলে গিয়ে আহত ব্যক্তিদের উদ্ধার করে সদর হাসপাতালে পাঠায়।

হাসপাতালে নেওয়ার পথে শিশু সাদিকুল মারা যায়। পরে মধ্যে গুরুতর আহত অবস্থায় রোকেয়া আক্তার ও মুক্তি আক্তারসহ চারজনকে ঢাকায় পাঠানো হয়। ঢাকায় নেওয়ার পথে রোকেয়া ও মুক্তি আক্তার মারা যায়।

এদিকে দুর্ঘটনার পরপরই পাঁচদোনা-ঘোড়াশাল-টঙ্গী সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনাকবলিত ট্রাক ও মাইক্রোবাসটিকে রাস্তা থেকে সরিয়ে যান চলাচল স্বাভাবিক করে।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার এনামুল হক সাগর জানান, দুর্ঘটনায় শিশুসহ পাঁচজন মারা গেছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। ট্রাকটি আটক করা হয়েছে।