নরসিংদীতে ব্যবসায়ীকে হত্যা

Looks like you've blocked notifications!
নরসিংদীর রায়পুরা থেকে ব্যবসায়ীর ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করে পুলিশ। ছবি : এনটিভি

নরসিংদীর রায়পুরায় রায়হান উদ্দিন নামে এক ব্যবসায়ীকে জবাই করে ও ডান চোখ উপড়ে ফেলে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ সোমবার (১৭ এপ্রিল) দুপুর ৩টার দিকে রায়পুরা উপজেলার আদিয়াবাদ ইউনিয়নের নয়াচর গ্রামের নিজ বাড়ির অদূরে জমি থেকে তার ক্ষতবিক্ষত মরদেহটি উদ্ধার করে পুলিশ।

নিহত রায়হান উদ্দিন (৪৫) নয়াচর গ্রামের মৃত সিরাজুল ইসলাম ওরফে রং সিরাজের ছেলে ও কেন্দ্রীয় যুবলীগ সদস্য নাদিম আহমেদের বড় ভাই। তিনি রাধাগঞ্জ বাজারে চাউলের ব্যবসা করতেন ও কৃষি কাজে জড়িত ছিলেন।  

পুলিশ জানিয়েছে, গতকাল রোববার রাত ৯টার দিকে  নিহত রায়হান বাড়ি থেকে বের হন। রাতে তিনি আর বাড়িতে ফেরেননি।  আজ দুপুরে নিজ বাড়ির অদূরে একটি জমিতে জবাই করা ও চোখ উপড়ানো ক্ষতবিক্ষত মরদেহ দেখতে পান স্থানীয়রা। পরে পুলিশকে খবর দেয়া হয়। 

পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মরদেহ সদর হাসপাতালে পাঠায়। এদিকে হত্যাকান্ডের খবর পেয়ে  রায়পুরা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সত্যজিৎ কুমার ঘোষ, থানা অফিসার ইনচার্জ আজিজুর রহমান, ডিবি পুলিশ, পিবিআইসহ আইনশৃংখলা বাহিনীর সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিহতের মেয়ে মার্জিয়া জানান, তার বাবার সাথে কারও দ্বন্দ্ব ছিল না। যাওয়ার সময় বাড়ির গেট লাগিয়ে  রাখতে বলেছিলেন। মার্জিয়া বলেন, ‘দুপুরে খবর পাই কে বা কারা বাবাকে জবাই করে ও ডান চোখ উপড়ে হত্যা করে বাড়ির পার্শ্ববর্তী জমিতে ফেলে রেখে গেছে। আমি আমার বাবা হত্যার বিচার চাই।’

অতিরিক্ত পুলিশ সুপার সত্যজিৎ কুমার ঘোষ বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের চোখ ও গলায় আঘাতের চিহ্ন আছে। দ্রুত সময়ের মধ্যে তদন্ত করে জড়িতদের গ্রেপ্তার করে শাস্তির আওতায় আনা হবে।’