নরসিংদীতে শ্রমিক লীগের কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ

Looks like you've blocked notifications!
নরসিংদীতে জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল করা হয়েছে। ছবি : এনটিভি

নরসিংদীতে জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে। রোববার সন্ধ্যায় বাসস্ট্যান্ড এলাকায় এ সমাবেশ করা হয়। সমাবেশে বিতর্কিত কমিটি বাতিলের দাবি জানানো হয়। অবিলম্বে বিতর্কিত নতুন আহ্বায়ক কমিটি বাতিল না করলে কঠোর আন্দোলনের কর্মসূচির হুঁশিয়ারি দেওয়া হয়।

কর্মসূচিতে নরসিংদী জেলা শ্রমিক লীগের সাবেক আহ্বায়ক রিপন সরকার, সাবেক সদস্য সচিব জামাল উদ্দিন জামান, পৌর শ্রমিক লীগের সভাপতি আনোয়ার হোসেন, সদর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সোহেল প্রধান, শহর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সালাউদ্দিন সালাম, মাধবদী পৌর শ্রমিক লীগের সভাপতি মামুন মিয়া, সাধারণ সম্পাদক অলিউল্লাহ প্রমুখ উপস্থিত ছিলেন।

সমাবেশে জেলা শ্রমিক লীগের সাবেক আহ্বায়ক রিপন সরকার বলেন, সম্প্রতি কোনো রকম সম্মেলন ছাড়াই জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়রের ইশারায় একটি আহ্বায়ক কমিটি করা হয়। এখানে তাদের পছন্দ মতো লোক দিয়ে পকেট কমিটি গঠন করা হয়। সাবেক ও বর্তমান নেতাদের কোনো মতামতকে প্রাধান্য দেওয়া হয়নি। তাছাড়া এই আহ্বায়ক কমিটি শ্রমিকদের কোনো কল্যাণে আসবে না। তাই অবিলম্বে এই কমিটি বাতিলের দাবি জানাচ্ছি। অন্যথায় কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে।