নরসিংদীর চরাঞ্চলে দুই পক্ষের টেঁটাযুদ্ধে নিহত ১, আহত ১০

Looks like you've blocked notifications!
হাসপাতালে মৃতের সুরতহাল রিপোর্ট করছে পুলিশ। ছবি : এনটিভি

নরসিংদীর রায়পুরায় চরাঞ্চলে দুই পক্ষের মধ্যে রক্তক্ষয়ী টেঁটাযুদ্ধে একজন নিহত হয়েছে। আহত হয়েছে অন্তত ১০ জন। আজ বুধবার দুপুরে উপজেলার শ্রীনগর ইউনিয়নের গজারিয়াকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মফিজ মিয়া (৬০) গজারিয়াকান্দি গ্রামের মৃত হানিফ মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গ্রামের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শ্রীনগর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বর্তমান ইউনিয়ন পরিষদের সদস্য খালেক হাজী মেম্বারের সঙ্গে সাবেক ইউনিয়ন পরিষদের সদস্য শাহ আলমের বিরোধ চলে আসছিল। আজ সকাল ১০টার দিকে শাহ আলমের এলাকার একটি শিশু খালেক হাজির নামাপাড়ায় এলাকায় খেলতে গেলে তাকে মারধর করা হয়। এই নিয়ে উভয়পক্ষের মধ্যে কথা কাটাকাটি শুরু হলে বেলা ১২টার দিকে তা সংঘর্ষে রূপ নেয়। এতে উভয়পক্ষের লোকজন টেঁটা, ছোড়া, দাসহ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে প্রতিপক্ষের আঘাতে শাহ আলমের সমর্থক মফিজ মিয়া (৬০) আছমা বেগম (৩৫), খলিলুর রহমান (৫৫), জোনায়েদ মিয়া (১৮) এবং খালেক হাজির সমর্থক জয়নাল আবেদীনসহ (৭০) অন্তত ১০ জন আহত হয়। আহতদের উদ্ধার করে স্থানীয় রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মফিজ মিয়াকে মৃত ঘোষণা করে।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান জানান, টেঁটাবিদ্ধ হয়ে একজনের মৃত্যু হয়েছে। খবর পেয়ে পরিস্থিতি স্বাভাবিক করতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কাজ করছে।