নরসিংদী জেলা যুবলীগের পাঁচ হাজার প্যাকেট রান্নাকরা খাবার বিতরণ

Looks like you've blocked notifications!
নরসিংদীর শিবপুরে জেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে রান্নাকরা খাবার বিতরণ। ছবি : এনটিভি

 

নরসিংদীর শিবপুরে পাঁচ হাজার প্যাকেট রান্নাকরা খাবার বিতরণ করা হয়েছে। আজ বুধবার দুপুরে নরসিংদী জেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে এ খাবার বিতরণ করা হয়।

জেলার শিবপুর উপজেলার কলেজ গেট গোলচত্বরে এই কর্মসূচির উদ্বোধন করা হয়।

শিবপুরের কলেজ গেইট গোলচত্বর, বাসস্ট্যান্ড, উপজেলা আওয়ামী লীগ কার্যালয়, চৈতন্যার বানিয়াদী এলাকায় এ খাবার বিতরণ করা হয়।

যুবলীগের কর্মীরা বিভক্ত হয়ে এসব এলাকায় হতদরিদ্র মানুষের মধ্যে রান্নাকরা খাবারের প্যাকেট পৌঁছে দেন। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা আওয়ামী যুবলীগের সভাপতি বিজয় কৃষ্ণ গোস্বামী।

খাবার বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন নরসিংদী জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শামীম নেওয়াজ।

বাংলাদেশ আওয়ামী যুবলীগ শিবপুর উপজেলা সভাপতি তাইজুল ইসলাম মোল্লার সভাপতিত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন শিবপুর আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক শেখ কামাল, জেলা আওয়ামী যুবলীগের সহসভাপতি শামসুল ইসলাম মোল্লা, সহসভাপতি জুনায়েদুল হক ভুইয়া জুনু, যুবলীগনেতা ফখরুল ইসলাম মিতু, গোস্বামী এলটন, জেলা আওয়ামী যুবলীগের উপপ্রচার সম্পাদক খোকন সরকার প্রমুখ।

জেলা যুবলীগ সভাপতি বিজয় গোস্বামী বলেন, ‘যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ মাইনুল হোসেন খান নিখিল ভাইয়ের  নির্দেশে করোনার এই মহাসংকটে অসহায় ও দুস্থদের মধ্যে রান্নাকরা খাবার বিতরণ কর্মসূচি হাতে নিয়েছি। যতদিন করোনাভাইরাসের সংক্রমণ রোধে লকডাউন থাকবে, ততদিন নরসিংদী জেলা যুবলীগ মানুষের পাশে থেকে সেবা করে যাবে।’