নর্থসাউথের শিক্ষার্থী নিহত, চালকসহ দুই জন রিমান্ডে

Looks like you've blocked notifications!
গত ১ এপ্রিল রাতে কাভার্ডভ্যানের চালক সাইফুল ও তাঁর সহকারী মশিউরকে চট্টগ্রাম থেকে গ্রেপ্তার করে খিলক্ষেত থানা পুলিশ। ছবি : সংগৃহীত

নর্থসাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মাইশা মমতাজ মীম নিহতের ঘটনায় কাভার্ডভ্যানের চালকসহ দুই জনকে চার দিন করে রিমান্ড দিয়েছেন আদালত।

আজ রোববার ঢাকার চিফ এডিশনাল মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবুবকর ছিদ্দিকী এই আদেশ দেন। ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে মামলার তদন্ত কর্মকর্তা খিলক্ষেত থানার উপ-পরিদর্শক(এসআই) রিপন কুমার আসামিদের হাজির করে সাত দিন করে রিমান্ডের আবেদন করেন। শুনানি শেষে বিচারক প্রত্যেককে চার দিন করে রিমান্ডে নেওয়ার আদেশ দেন।  

রিমান্ডকৃত আসামিরা হলেন-চালক সাইফুল ইসলাম ও সহকারী মশিউর রহমান।

নথি থেকে জানা গেছে, গত ১ এপ্রিল সকালে উত্তরার বাসা থেকে স্কুটি নিয়ে গুলশান যাচ্ছিলেন মীম। যাওয়ার সময় কুড়িল ফ্লাইওভার থেকে স্কুটি দিয়ে নামার পথে একটি কাভার্ডভ্যানের সঙ্গে তার স্কুটির ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই নিহত হন মীম। 

পরবর্তীতে ওই দিন সকাল সাড়ে ৭টায় একজন পথচারী মীমকে রাস্তায় পড়ে থাকতে দেখে ৯৯৯-এ ফোন করে জানান। পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠায়। এই ঘটনার পরের দিন সন্ধ্যায় রাজধানীর খিলক্ষেত থানায় ২০১৮ সালের সড়ক পরিবহণ আইনে মামলাটি করেন মীমের বাবা নূর মোহাম্মদ মামুন। 

মামলার পরে গত ১ এপ্রিল রাতে কাভার্ডভ্যানের চালক সাইফুল ও তাঁর সহকারী মশিউরকে চট্টগ্রাম থেকে গ্রেপ্তার করে খিলক্ষেত থানা পুলিশ। এ সময় কাভার্ড ভ্যানটিও জব্দ করা হয়।