নলডাঙ্গা উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা

Looks like you've blocked notifications!
নাটোরের নলডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ। ছবি : সংগৃহীত

চাঁদাবাজি ও মারপিটের অভিযোগ এনে নাটোরের নলডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আসাদুজ্জামান আসাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। উপজেলার বাঁশভাগ গ্রামের নজরুল ইসলাম কাজীর ছেলে আওয়ামী লীগকর্মী ইউনুস কাজী বাদী হয়ে আজ রোববার দুপুরে নাটোরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট খোরশেদ আলমের আদালতে এ মামলা করেন। শুনানি শেষে বিচারক নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) তদন্ত করে আগামী ২ ডিসেম্বরে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।

বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট আদিল খান জানান, নারায়ণগঞ্জের একটি মামলার তদবিরের জন্য নলডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদ দুই লাখ টাকা দাবি করেন বাদী ইউনুস কাজীর কাছে। এক লাখ টাকা পরিশোধ করার কিছুদিন পর খরচ বাবদ আরো এক লাখ টাকা দাবি করেন চেয়ারম্যান আসাদ। না পেয়ে গত ২৪ অক্টোবর চেয়ারম্যান আসাদ বাদীকে তাঁর চেম্বারে ডেকে নিয়ে মারপিটের হুমকি দেন।

তবে উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ তাঁর বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করে বলেন, বাদীর কাছেই তিনি ৩০ হাজার টাকা পাবেন। তাঁর দেওয়া ব্যাংকের চেক তাঁর কাছে রয়েছে। টাকা পরিশোধের কথা বললে রাজনৈতিকভাবে হেয় করতে কারো মাধ্যমে প্রভাবিত হয়ে ইউনুস কাজী এ মামলা করেছেন। সঠিক তদন্ত হলে সবকিছু বের হয়ে আসবে।