নাটোরে অন্তঃসত্ত্বা গৃহবধূকে গলা ও হাত-পায়ের রগ কেটে হত্যা

Looks like you've blocked notifications!
নাটোরের বড়াইগ্রাম উপজেলায় গৃহবধূ নিহতের ঘটনায় সিআইডির ক্রাইম সিন ইউনিট বৃহস্পতিবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছে। ছবি : এনটিভি

নাটোরের বড়াইগ্রাম উপজেলায় শাহানুর বেগম নামের অন্তঃসত্ত্বা গৃহবধূকে গলা ও হাত-পায়ের রগ কেটে নির্মমভাবে হত্যা করা হয়েছে। উপজেলার ভবানীপুর গ্রামে বাড়ি থেকে গতকাল বুধবার রাতে তাঁর লাশ উদ্ধার করা হয়।

এ ঘটনায় ওই গৃহবধূর শাশুড়ি ও দেবরকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

ওসি জানান, গতকাল বুধবার রাতে পরিবারের সবাই এলাকার একটি গ্রামীণ গানের অনুষ্ঠান দেখতে যায়। এ সময় অন্তঃসত্ত্বা গৃহবধূ শাহানুর বেগম নিজ ঘরে একাই ঘুমিয়ে ছিলেন। অনুষ্ঠান শেষে সবাই বাড়ি ফিরে গলা ও হাত-পায়ের রগ কাটা অবস্থায় শাহানুরের লাশ বিছানায় পড়ে থাকতে দেখে।

খবর পেয়ে রাতেই পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। লাশটি ময়নাতদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এদিকে, রাজশাহী থেকে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) ক্রাইম সিন ইউনিট আজ বৃহস্পতিবার সকালে ঘটনাস্থলে গিয়ে আলামত সংগ্রহ করেছে।