নামাজ পড়তে মসজিদের যাওয়ার পথে পিকআপচাপায় শিশু নিহত

Looks like you've blocked notifications!
লক্ষ্মীপুরে সড়ক পারাপারের সময় পিকআপভ্যান চাপায় স্কুলছাত্র নিশান আহমেদ (১০) নিহতের ঘটনায় সড়ক অবরোধ করে স্থানীয় এলাকাবাসী। (ইনসার্টে নিহত নিশান) ছবি : এনটিভি

লক্ষ্মীপুরে নামাজ আদায় করতে বাসা থেকে মসজিদে যাওয়ার পথে সড়ক পারাপারের সময় পিকআপভ্যান চাপায় স্কুলছাত্র নিশান আহমেদ (১০) নিহত হয়েছে। আজ বুধবার দুপুর দেড়টার দিকে সদর উপজেলার মান্দারী পূর্ব বাজারে এ দুর্ঘটনা ঘটে।

এদিকে ঘাতক চালককে গ্রেপ্তার করে বিচারের দাবিতে লক্ষ্মীপুর-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের মান্দারী পূর্ব বাজার ও আশপাশে গাছের গুঁড়ি ফেলে অবরোধ করে বিক্ষুদ্ধ লোকজন। এ সময় সড়কের দুইপাশে বিপুল সংখ্যক যানবাহন আটকা পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে যান চলাচল স্বাভাবিক করে।

নিহত নিশান মান্দারী ইউনিয়নের মটবি গ্রামের আবু সিদ্দিকের ছেলে। সে উত্তর মান্দারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ঘটনার সময় নিশান জোহরের নামাজ আদায় করার জন্য স্থানীয় বাইতুল নূর জামে মসজিদে যাচ্ছিল। এ সময় সড়ক পারাপার হতে গিয়ে দ্রুতগতির পিকআপভ্যান তাকে চাপা দিলে ঘটনাস্থলেই সে মারা যায়।

চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশের দায়িত্বরত কর্মকর্তা রুহুল আমিন বলেন, ‘শিশুর মরদেহটি উদ্ধার করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হলে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হবে। চালক গাড়ি নিয়ে পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি।’