নামাজ শেষে বাড়ি ফেরা হলো না বাচ্চু মোল্লার

Looks like you've blocked notifications!
পাবনার ঈশ্বরদী উপজেলায় বাচ্চু মোল্লার লাশ ঘিরে মানুষের ভিড়। ছবি : এনটিভি

পাবনার ঈশ্বরদী উপজেলায় মসজিদে নামাজ পড়ে বাড়ি ফেরার পথে ট্রাকের ধাক্কায় হাজী বাচ্চু মোল্লা (৫০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। উপজেলার পাবনা-রাজশাহী রেলরুটের দাশুড়িয়া রেলওয়ে লেবেল ক্রসিং গেটের সামনে নাটোর-পাবনা-আঞ্চলিক মহাসড়কে আজ সোমবার আনুমানিক সকাল পৌনে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত বাচ্চু মোল্লা সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার পান্নাথপুর গ্রামের মৃত হাজী কুরান মোল্লার ছেলে। তিনি পাবনার দাশুড়িয়ার কারিগরপাড়ায় শ্বশুরবাড়িতে বেড়াতে এসেছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, আজ সকালে দাশুড়িয়ায় মসজিদে ফজরের নামাজ পড়ে বাসায় ফিরছিলেন বাচ্চু মোল্লা। এ সময় দাশুড়িয়া রেলওয়ে লেবেল ক্রসিং গেটের সামনে নাটোর থেকে কুষ্টিয়া অভিমুখী তামাক বোঝাই একটি ট্রাক বাচ্চু মোল্লাকে সজোড়ে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি নিহত হন। দুর্ঘটনার পরই ট্রাকের চালক পালিয়ে যান। তবে চালকের সহকারীসহ ট্রাকটি আটকের পর পুলিশে সোপর্দ করেন স্থানীয়রা।

পাকশী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মো. শফিকুল ইসলাম জানান, মসজিদে নামাজ পড়ে বাসায় ফেরার পথে ট্রাকের ধাক্কায় নিহত হন পথচারী বাচ্চু মোল্লা। সুরতহাল শেষে ওই পথচারীর মরদেহ ময়নাতদন্তের জন্য ঘটনাস্থল থেকে উদ্ধার করেছে পাকশী হাইওয়ে পুলিশ। এলাকাবাসী ট্রাকটি আটক করে পুলিশে সোপর্দ করেছেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।