নারায়ণগঞ্জে প্রতিপক্ষের হামলায় নিহত ১

Looks like you've blocked notifications!
নারায়ণগঞ্জের ফতুল্লায় আজ বৃহস্পতিবার প্রতিপক্ষের হাতে নিহত আফজালের স্বজনরা হাসপাতালে আহাজারি করেন। ছবি : এনটিভি

নারায়ণগঞ্জের ফতুল্লায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এবং পূর্ব শত্রুতার জেরে আফজাল নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। আজ বৃহস্পতিবার (৬ এপ্রিল) সকালে সদর উপজেলার ফতুল্লা থানার দেওভোগ হাসেমবাগ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আফজাল ফতুল্লার বাংলাবাজার এলাকার বাসিন্দা। তার বিরুদ্ধে মাদক, সন্ত্রাসবাদ, চাঁদাবাজি ও হত্যাসহ বিভিন্ন অভিযোগে ১৪টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

নিহত আফজালের স্বজনরা জানান, কিছুদিন আগে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বাঁশমুলি এলাকার রাজু প্রধান বাহিনীর সদস্য রাশেদকে কুপিয়ে আহত করে আফজাল ও তার সহযোগীরা। এ ঘটনায় ফতুল্লা থানায় পাল্টাপাল্টি মামলা হয় এবং দুই পক্ষের মধ্যে কয়েকদিন ধরে উত্তেজনা বিরাজ করছিল। আজ বৃহস্পতিবার সকাল ৯টায় আফজালকে রাস্তায় একা পেয়ে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে প্রতিপক্ষ রাজু প্রধান ও তার সহযোগীরা। পরে স্বজনরা গুরুতর আহত আফজালকে উদ্ধার করে সদর জেনারেল হাসপাতালে নিয়ে যায়ন। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক (এসআই) আজিজুল হক আজিজ বলেন, ‘ঘটনার খবর জানতে পেরে পুলিশ আফজালের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এ হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।’