নারীকে ‘ধর্ষণের পর মেয়েকেও যৌন হয়রানির চেষ্টা’, যুবক গ্রেপ্তার

Looks like you've blocked notifications!
ধামরাইয়ে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার হওয়া মনির হোসেন। ছবি : এনটিভি

ঢাকার ধামরাই উপজেলায় এক নারীকে একাধিকবার ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় মনির হোসেন (৩৫) নামের এক মুদি ব্যাবসায়ী যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। ধামরাই হার্ডিঞ্জ স্কুলের কাছ থেকে গতকাল বুধবার রাতে তাঁকে গ্রেপ্তার করা হয়। ধামরাই থানার উপপরিদর্শক (এসআই) শেখ সেকেন্দার আলী এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানিয়েছে, এরই মধ্যে আজ বৃহস্পতিবার সকালে পাঁচ দিনের রিমান্ড চেয়ে মনির হোসেনকে আদালতে পাঠানো হয়েছে।

মনির হোসেন ধামরাই উপজেলার হাজীপুর গ্রামের বাসিন্দা।

অভিযোগকারী নারীর বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, গত শনিবার ওই নারীকে ধর্ষণ করেন মনির। এর আগেও তাঁকে ধর্ষণ করা হয়। আগের ধর্ষণের ভিডিওচিত্র সংরক্ষণ করে ব্ল্যাকমেইলিংয়ের মাধ্যমে আবারও তাঁকে ধর্ষণ করেন মনির।

পুলিশ আরও জানায়, এর আগে ধর্ষণের শিকার হয়েও লোকলজ্জার ভয়ে চুপ থাকেন ওই নারী। কিন্তু মনির হোসেন ব্ল্যাকমেইল করে ওই নারীর মেয়েকেও যৌন হয়রানির চেষ্টা চালান। তখনই পুলিশের দ্বারস্থ হন তিনি। গতকাল বুধবার রাতে তিনি ধামরাই থানায় মনির হোসেনের বিরুদ্ধে মামলা করেন।

ধামরাই থানার এসআই শেখ সেকেন্দার আলী বলেন, অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে মনির হোসেনকে গ্রেপ্তার করে পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। ভুক্তভোগী নারীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে।