নালিতাবাড়ীতে পূজামণ্ডপ পরিদর্শনে ডিআইজি

Looks like you've blocked notifications!
শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় গোপাল জিউর মন্দির প্রাঙ্গণে সনাতন ধর্মাবলম্বীদের মধ্যে ধর্মগ্রন্থ গীতা ও বস্ত্র বিতরণ করা হয়। ছবি :এনটিভি

ময়মনসিংহ বিভাগের পুলিশের উপমহাপরিদর্শক (ডিআইজি) দেবদাস ভট্টাচার্য শেরপুরের নালিতাবাড়ী উপজেলার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেছেন। আজ রোববার দুপুরে তিনি নালিতাবাড়ী আসেন এবং বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন।

দুপুরে ডিআইজি দেবদাস ভট্টাচার্য দক্ষিণ বাজার সর্বজনীন পূজামণ্ডপ পরিদর্শনের সময় তাঁকে শুভেচ্ছা জানান শেরপুরের পুলিশ সুপার মো. কামরুজ্জামান এবং নালিতাবাড়ী পূজা উদযাপন পরিষদের নেতারা। এই পূজামণ্ডপে তিনি পূজার ধর্মীয় আচার অনুযায়ী পুষ্পাঞ্জলি গ্রহণ করেন। এরপর তিনি স্থানীয় গোপাল জিউর মন্দির প্রাঙ্গণে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে হিন্দু সম্প্রদায়ের মানুষের মধ্যে ধর্মগ্রন্থ গীতা ও বস্ত্র বিতরণ করেন।

এ সময় আগতদের উদ্দেশে বক্তব্য দেন ডিআইজি দেবদাস ভট্টাচার্য। তিনি সবাইকে সুশৃঙ্খলভাবে উৎসব উদযাপন করতে বলেন। পূজায় পুলিশসহ সরকারের অন্যান্য বাহিনী নিরাপত্তা বিধানে প্রস্তুত রয়েছে বলেও জানান তিনি।

এ সময় শেরপুরের পুলিশ সুপার মো. কামরুজ্জামান, সিনিয়র সহকারী পুলিশ সুপার আফরোজা নাজনীন, কেন্দ্রীয় পূজা উদযাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক গোপাল চন্দ্র সরকার, পৌরসভার মেয়র আবু বকর সিদ্দিক প্রমুখ বক্তব্য দেন।