নিকলীতে শিশুকে বাঁচাতে গিয়ে যুবকের মৃত্যু

Looks like you've blocked notifications!
কিশোরগঞ্জের নিকলীতে ডুবে যাওয়া শিশুকে বাঁচিয়ে নিজেই মারা গেছেন পারভেজ মিয়া। ছবি : এনটিভি

কিশোরগঞ্জের নিকলী উপজেলায় ডুবে যাওয়া এক শিশুকে বাঁচাতে গিয়ে মারা গেছেন পারভেজ মিয়া (৩০) নামের এক যুবক। আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলার সদর ইউনিয়নের বেড়িবাঁধ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত পারভেজ মিয়ার বাড়ি জেলার কটিয়াদী উপজেলার গচিহাটা দুর্গাপুর গ্রামে। তিনি গতকাল নিকলীর টিক্কলহাটি গ্রামে তাঁর নানা শ্বশুর আল আমিনের বাড়িতে বেড়াতে আসেন। 

স্থানীয় বাসিন্দা অ্যাডভোকেট মো. মানিক জানান, আজ দুপুর ১টার দিকে পারভেজ তাঁর নানা শ্বশুরের ছেলে নাহিদুল ইসলামকে (৭) নিয়ে বেড়িবাঁধের মসজিদঘাটে গোসল করতে যান। ঘাটের সিঁড়িতে নাহিদুলকে দাঁড় করিয়ে পারভেজ হাওরের পানিতে নামেন। কিছুক্ষণ পর নাহিদুল হঠাৎ পানিতে পড়ে ডুবে যায়। বিষয়টি নজরে এলে পারভেজ দ্রুত সাঁতরে ঘটনাস্থলে এসে পানির নিচে ডুব দিয়ে নাহিদুলকে উদ্ধার করে ঘাটে রাখেন। কিন্তু তার পরই শারীরিক ধকলে অচেতন হয়ে পারভেজ পানিতে তলিয়ে যান। খবর পেয়ে আশপাশের লোকজন খোঁজাখুঁজি করে তাঁকে উদ্ধার করে নিকলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক পারভেজকে মৃত ঘোষণা করেন।

নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম ছিদ্দিকী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।